,

05

১৫ জনকে নিয়োগ দেবে মিল্ক ভিটা

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড (মিল্ক ভিটা)। বিভিন্ন গ্রেডে ছয়টি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রকৌশলী (পূর্ত), সমিতি সম্প্রসারণ কর্মকর্তা, প্রাণী চিকিৎসক, প্রাণী পুষ্টিবিদ, প্রাণী প্রজনন কর্মকর্তা ও সহকারী প্রোগ্রামার (ইনফরমেশন টেকনোলজি কর্মকর্তা) পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ছয়টি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/পশু পালন/কৃষি অর্থনীতি/প্রাণী চিকিৎসা বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ বিভাগ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের বৃহত্তর ফরিদপুরের চরাঞ্চলে নিয়োগ দেওয়া হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন নবম গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://milkvita.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে ৯ ডিসেম্বর, ২০১৮ তারিখ সকাল ১০টা থেকে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৩ ডিসেম্বর, ২০১৮ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সূত্র : দৈনিক সমকাল

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর