,

24918_6268

বাধ্য হয়েই ছিনতাইয়ে নেমে পড়েন পুলিশের স্ত্রী

ভারতের মুম্বাইয়ের পুলিশ এক ‍নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। সোমবার ওয়াদালার বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। কিন্তু কেন? পুলিশের এক কর্মকর্তা জানান, ৪০ বছর বয়সী উষা কাটকার ৫৮ বছর বয়সী অশোক রাজভি কাম্বেল নামের একজনকে টার্গেট করেছিলেন। অশোকের হাতে একটি ব্যাগ ছিল।
অশোক পুলিশকে জানান, তার ছেলের বিবাহ উপলক্ষ্যে এই টাকা ব্যাংক থেকে তুলেছিলেন। তিনি বাড়ি যাচ্ছিলেন। অবশ্য এর আগে তিনি একটি হোটেলে বসে মদ খেয়েছিলেন। হোটেল থেকে বের হওয়ার পর অশোকের ব্যাগটি ছিনিয়ে নেয় উষা। ব্যাগে ২০ হাজার টাকা এবং মোবাইল ফোন ছিল। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ছিনতাইকারী ওয়াদালায় গিয়েছে। পরে ওয়াদালার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তার স্বামী পুলিশের একজন কনস্টেবল। তার স্বামীর নাম কিষাণ কাটকার।
কিন্তু কেন উষা ছিনতাই করতে গেলেন? উষা জানান, কিষাণ কুরলা থানায় ছিলেন।২০১১ সালে তিনি গ্রেফতার হন।তিনি একদিন ট্রেনে যাচ্ছিলেন এবং ওই সময় তিনি কর্তব্যরত ছিলেন। কিন্তু দুর্ঘটনাবশত তার বন্দুক থেকে গুলি বের হয়ে একজনকে আহত করে। জানা যায়, কিষান তখন মাতাল ছিলেন। তার গ্রেফতারের পর আর সংসার চলছিল না। সেজন্য বাধ্য হয়েই ছিনতাইয়ের কাজে নেমে পড়েন পুলিশের স্ত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর