গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় ক্ষুব্ধ পররাষ্ট্র প্রতিমন্ত্রী

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় চটেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে নিজ গ্রামের বাড়িতে দীর্ঘদিন থেকে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় ভূগছেন তিনি। গত দুই বছর আগে নিজ এলাকার গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা নিয়ে গ্রামীণফোন কর্তৃপক্ষকে জানালেও এর কোনো সমাধান হয়নি বলে অভিযোগ করেছেন তিনি। আজ বুধবার দেড়টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব উল্লেখ করেন।
জানা গেছে, গত শুক্রবার থেকে তিনি রাজশাহীতে অবস্থান করছেন। রাজশাহীতে অবস্থান করাকালে তিনি বেশির ভাগ সময়ই রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে নিজ বাড়িতে থাকেন তিনি।
ফিলিং অ্যানরি বলে পোস্ট করা স্ট্যাটাসে শাহরিয়ার আলম উল্লেখ করেন, জিপির কী সমস্যা? কল করা সম্ভব হচ্ছে না। দুই মাস আগে কলড্রপ হওয়ার পর তারা এসএমএস এর মাধ্যমে দোষ স্বীকার করেছিল। এছাড়া আড়ানীতে নেটওয়ার্ক অনেক খারাপ। আমি আমার বাসার ফাস্ট ফ্লোরের বেডরুম থেকে কষ্ট করে নেটওয়ার্ক পায়, আমার বাসভবনের এখানে কোনো ধরনের ভবন নেই যে তাতে সিগন্যাল দুর্বল হয়। বিষয়টি দেখার জন্যে আমি দুই বছর তাদের অনুরোধ করেছিলাম কিন্তু কোনো উন্নতি হয়নি।শাহরিয়ার আমলের স্ট্যাটাসের নিচে অনেকে মন্তব্য করেছে। যেসব মন্তব্যে গ্রামীণফোনের বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে এসেছে। অনেকে গ্রামীণফোনকে হারামীফোন আবার কেউ কেউ সন্ত্রাসী ফোন বলে আখ্যায়িত করেছেন। অনেকে গ্রামীণফোনকে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন।
ইন্টারনেটের চার্জ কমানোর উদ্যোগ নিতে আহ্বান জানিয়ে কৃষিবিদ সাজ্জাদ হোসাইন নামের ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, জিপি যেভাবে আমাদের গলা কাটছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বড় বাধা এটা।
ওমর ফারুক ফারদিন লিখেছেন, লিডার, এটা তো ইস্ট ইন্ডিয়া কোম্পানী। নীরব শোষন………
রাজশাহীতে সিগন্যাল অনেক দুর্বল। আমরা কথা বলার সময় অনেক সমস্যার সম্মুখীন হচ্ছি। এমনটি লিখেছেন ফেসবুক ব্যবহারকারী হেলালুদ্দিন আহমেদ। কলড্র্ট বেশি টাকা কেটে নেওয়ার একটা ফাঁদ বলে মনে করেন রুপন রহমান। সালাহউদ্দিন আর সাকা গ্রামীণফোনকে হারামীফোন বলে আখ্যায়িত করেছেন। তিনি লিখেছেন, গ্রামীনফোন ওরফে হারামীফোন।
মো. আলিমুল হক নামে ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, লিডার, আড়ানীতে জিপি নেটের সমস্যা অনেক দিনের। আমরা এই সমস্যার সমাধান চাই আড়ানীবাসীর স্বার্থে।
স্যার ইমার্জেন্সী ব্যালেন্স নেওয়ার পরে শেষ না হতে পুনরায় লোড করলেই ওরা ইমার্জেন্সী ব্যালেন্স পুরোটাই কেটে নিচ্ছে। প্রতিদিন এভাবে পরিকল্পনা মাফিক কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে ওরা। তাছাড়া ১২১ এ কল করলে কাস্টমার ম্যানেজার এর জন্য মিনিট এর পর মিনিট অপেক্ষা করলেও লাইন ধরে না। দয়া করে ব্যবস্থা নিন। সায়েদ রুমান নামের ফেসবুক ব্যবহারকারী এমন মন্তব্য করেছেন।
বাবু পিকে নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, লিডার, জিপি নেটওয়ার্ক ডাকাতি নেটওয়ার্ক। দয়া কর ব্যবস্থা নিন। আমাগো বাঁচান।
মাননীয় প্রতিমন্ত্রী, সবাই সাথে আছি। এই হারামী ফোনকে শাস্তির আওতায় আনুন। দ্রুত এমএনপি সুবিধা চালু করেন। এদের গ্রাহক ২০ লাখে নামবেই। লিখেছেন রিপন কুমার সরকার পল্লব। প্রশাসনিক ব্যবস্থা নেওয়া প্রয়োজন বলে মনে করেন বাচ্চু সরকার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর