কিশোরগঞ্জের তিন রাষ্ট্রপতিরপুত্রের মনোনয়নপত্র বৈধ ঘোষিত

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য কিশোরগঞ্জের তিনটি আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদানকারী তিন রাষ্ট্রপতিরপুত্রের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

রোববার (২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই শেষে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে সৈয়দ আশরাফুল ইসলাম এমপি, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে নাজমুল হাসান পাপন এমপি এবং কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) আসনে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি এঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন তিনি। তিন রাষ্ট্রপতিরপুত্রের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের পুত্র, বিসিবি ও এসিসি রাষ্ট্রপতি নাজমুল হাসান পাপন এমপি প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের পুত্র এবং রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পুত্র।

তিন রাষ্ট্রপতিপুত্রে আসনের মধ্যে সৈয়দ আশরাফুল ইসলাম এমপি’র কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে বিএনপি প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ রেজাউল করিম খান চুন্নু এঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

নাজমুল হাসান পাপন এমপি’র কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে জেলা বিএনপি সভাপতি মো. শরীফুল আলম এঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এছাড়া রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) আসনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাডভোকেট মো. ফজলুর রহমান এঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর