সাতজন অতিরিক্ত সচিব ও আটজন যুগ্ম-সচিবের দপ্তর বদল

জনপ্রশাসনের সাতজন অতিরিক্ত সচিব এবং আটজন যুগ্ম-সচিবের দপ্তর বদল করেছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় আলাদা আদেশে এসব রদবদল করে।
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) অতিরিক্ত সচিব মো. এ কে ফজলুল হককে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।
বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) এমডিএস ফেরদৌস আক্তার, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান তাপস কুমার রায়, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক বিজন কুমার বৈশ্য এবং জীবন বীমা করপোরেশনের পরিচালক মো. আব্দুল মান্নানকে ওএসডি করা হয়েছে।
বিপিএটিসিতে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আনোয়ারুল ইসলাম সিকদারকে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি কর্তৃপক্ষের (স্রেডা) চেয়ারম্যান এবং স্থানীয় সরকার বিভাগের পলিসি সাপোর্ট ইউনিটের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) কাজী আব্দুল নূরকে যৌথ মূলধন কম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক পদে নিয়োগ দেওয়া হয়েছে।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্তির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. হামিদুর রহমানকে বিয়ামের পরিচালক এবং বিয়ামের পরিচালক আবুল কাসেম মো. বোরহান উদ্দিনকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক মো. আব্দুর রউফকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক এবং ওএসডি যুগ্মসচিব মো. আব্দুল কাইয়ুমকে চামড়া শিল্প নগরী (দ্বিতীয় সংশোধিত) প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।
ওএসডি যুগ্মসচিব জীবন কুমার চৌধুরীকে কপিরাইট অফিসের রেজিস্ট্রার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. মাহবুবুর রহমানকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে সংযুক্তি দেওয়া হয়েছে।
তাঁত বোর্ডের সদস্য হিসেবে বদলির আদেশাধীন ওএসডি যুগ্মসচিব মো. রেজাউল হককে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে এবং অঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আতিকুল হককে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর