কিশোরগঞ্জের সর্বস্তরের মানুষ সৈয়দ আশরাফের অপেক্ষায়

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের অপেক্ষায় রয়েছে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) সংসদীয় আসনের ভোটারসহ সর্বস্তরের মানুষ। এই আসনে তিনিই শেষ কথা। সৈয়দ আশরাফুল ইসলাম ক্যান্সারে আক্রান্ত হয়ে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে নাকি অবনতি এ নিয়ে ‘ধোঁয়াশা’ রয়েছে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র থেকে জানা গেছে, সৈয়দ আশরাফের শারীরিক অবস্থা আজকের মধ্যে জানা যাবে।

এদিকে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের সর্বশেষ দিন ২৮ নভেম্বর। আর তাই শেষ পর্যন্ত সৈয়দ আশরাফুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করবেন এমনই প্রত্যাশা তার নির্বাচনী এলাকার মানুষের।

কিশোরগঞ্জ-১ আসনে ভোটের রাজনীতিতে ব্যক্তি সৈয়দ আশরাফুল ইসলাম সততার উজ্জ্বল নক্ষত্র। দলমত নির্বিশেষে সবার আস্থা ও ভরসা তিনি। সংসদীয় এই আসন থেকে টানা চার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

উল্লেখ্য, কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে টানা চার বারের সংসদ সদস্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ছাড়াও বিকল্প প্রার্থী হিসেবে কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুনকেও আওয়ামী লীগের দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর