ফেনী-৩ আসনে আ.লীগের দলীয় প্রার্থীর দাবিতে মানববন্ধন কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের ২৬৭নং আসন ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে দলীয় প্রার্থীর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ফেনীর দাগনভূঁঞা ও সোনাগাজী উপজেলা এলাকার জনগণ ও দলীয় নেতৃবৃন্দ।

বুধবার (২১ নভেম্বর) দুপুরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ফেনীর দাগনভূঁঞা উপজেলা বাজারে দুই উপজেলার হাজার হাজার জনগণ ও দলীয় নেতৃবৃন্দ সমবেত হয়ে মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনে নেতৃত্ব দেন আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মিন্টু, গোলাম বেলাল, নুর নবী, মো: হোসেন সোহেল, জিয়া উদ্দিন মাসুদ, নুরের ছাপা পলাশ, আবু নাছেন, নুরুল আবসার, আবুল হোসেন, মনিরুজ্জামান সবুজ, সামছুল আরেফিন রাজুসহ বিপুল পরিমাণ নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা ২০০৮ সালের পর এ আসনে নৌকা প্রতীকে ভোট দিতে পারি নাই। তাই আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের অনুরোধ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার অনুরোধ জানাচ্ছি।

তারা দাবি করে বলেন, ২০০৮ সালে এ আসনে নৌকা প্রতীক পেয়েছিল ৯৬ হাজার ভোট। ২০১৪ সালে জোট থেকে জাতীয় পার্টির প্রার্থী পেয়েছিল ১৫ হাজার ভোট। তাই আমাদের অনুরোধ, আপনি সঠিক বিবেচনা করে এ আসনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রার্থীকে মনোনয়ন দিবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর