কিশোরগঞ্জে সৈয়দ অসীমের গণসংযোগ ব্যস্ত সময় পার করছেন

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-৪ নির্বাচনি এলাকায় বিএনপির পক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তরুণ নেতা সৈয়দ মহিতুল ইসলাম অসীম। নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর বিএনপির প্রার্থী হিসেবে তিনিই প্রথম গণসংযোগ শুরু করেন। কর্মী সমর্থকদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে যাচ্ছেন। এ সময় নিজের অবস্থানের কথা তুলে ধরে তার পক্ষে কাজ করতে সবার প্রতি আহবান জানান তিনি।

সৈয়দ অসীম জানান, সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মাঠে কাজ করতে বলেছেন। তাই বাধা নিষেধ সত্ত্বেও গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা নিয়ে কিশোরগঞ্জ-৪ আসন গঠিত। স্বাধীনতার পর এ আসন থেকে ১০টি জাতীয় সংসদ নির্বাচনের ৭টিতে নির্বাচিত হয়েছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। তাই এই আসনটির প্রতি দেশবাসীর রয়েছে বিশেষ আগ্রহ। এবার এখান থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের ছেলে বর্তমান সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিপরীতে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাডভোকেট ফজলুর রহমান, তরুণ নেতা সৈয়দ মহিতুল ইসলাম অসীম ও ড্যাবনেতা ডা. ফেরদৌস আহাম্মেদ চৌধুরী লাকী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর