,

kisorgonj_president_151515_902228587-500x350

রাষ্ট্রপতির অষ্টগ্রাম সফর ভাটির শার্দুলকে ফেসবুকেও স্বাগতম

আধুনিকতার যুগে স্বাগতম জানানোর দৃশ্যও পরিবর্তিত হয়েছে। ভাটির শার্দুল রাষ্ট্রপতি আবদুল হামিদ ১২ অক্টোবর কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম সফর করবেন। তাই বিভিন্ন ধরনের সাজসজ্জার পাশাপাশি ফেসবুকেও চলছে রাষ্ট্রপতিকে স্বাগতম জানিয়ে বিভিন্ন ধরনের পোস্ট।

এ সফর উপলক্ষে অষ্টগ্রাম উপজেলার বাসিন্দারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট দিয়ে ভাটির শার্দুলকে স্বাগতম জানাচ্ছেন।

একদিনের সফরে রাষ্ট্রপতি আবদুল হামিদ অষ্টগ্রাম উপজেলায় তার নিজ নামে নির্মিত সেতু (রাষ্ট্রপতি আবদুল হামিদ সেতু) উদ্বোধন করবেন ও অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক নাগরিক সমাবেশে যোগ দেবেন।

রাষ্ট্র্রপতিকে অষ্টগ্রাম উপজেলায় স্বাগতম জানিয়ে এরই মধ্যে ফেসবুকে অনেকে পোস্ট লিখছেন।

এর মধ্যে তানভীর আলম জনি নামে একজন রাষ্ট্রপতির অষ্টগ্রাম আগমন উপলক্ষে তার ফেসবুক আইডি থেকে ‘রাষ্ট্রপতির ছবি ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতুর ছবিসহ পোস্টারের মতো একটি ছবি পোস্ট করেছেন। আর এ ছবিটিতে রাষ্ট্রপতি আবদুল হামিদের ছেলে ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিকসহ লাইক দিয়েছেন ৩০৩ জন ও মন্তব্য করেছেন ৫ জন।

রুহুল আমিন রনি নামে একজন লিখেছেন, ‘সম্মিলিত নাগরিক কমিঠি হতে সংবর্ধনা দেওয়া হবে আমাদের ভাটির অহংকার উন্নয়নের স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রপতি আব্দুল হামিদ ভাইকে। একদিনের সরকারি সফরে রঙিন আলোয় আলোকিত করতেই আসছেন আমার প্রাণপ্রিয় নেতা, আমার কৈশোরের রাজনৈতিক অভিভাবক, আমাদের হামিদ ভাই।’ এ পোস্টটি পছন্দ করেছে ১০৬ ও ৬ জন মন্তব্য লিখেছে।

ফারুক ভূইয়া নামে আরেকজন তার ফেসবুক আইডি থেকে রাষ্ট্রপতির শুভ আগমন উলেক্ষে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতুর উদ্বোধন ও অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক সমাবেশ আয়োজনের পোস্ট দিয়েছেন।

তারিফ আহমেদ রাষ্ট্রপতি ছবি ও রাষ্ট্রপতি আবদুল হামিদ সেতুর ছবিসহ লিখেছেন, ‘আগামী ১২ অক্টোবর বাংলাদেশের ২০তম মহামান্য রাষ্ট্রপতি জনাব আবদুল হামিদ সাহেবের শুভ আগমন উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ আগমন উপলক্ষে তার সাবেক নির্বাচনী এলাকা অষ্টগ্রাম উপজেলায় চলছে ব্যাপক প্রস্তুতি ও সাজ সাজ রব।

মনোয়ার হোসেন ভাইয়া পুলক আইডি থেকে লিখেছেন, চমৎকার একটা কথা শুনলাম। বাংলার সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিজ্ঞ, ভাটির শার্দুল, যাকে আমি বলি ভাটির ম্যান্ডেলা, মহামান্য রাষ্ট্রপতি জনাব অ্যাডভোকেট আব্দুল হামিদের নাকি এখন একটাই লক্ষ্য বা AIM। A=Austagram; I=Itna, M=Mithamoin. অসাধারণ! উনিতো ‘AIM’ এর ব্যাখ্যাই পাল্টে দিলেন। এ লক্ষ্যেরই প্রতিফলন আমাদের অষ্টগ্রামের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতু। যার শুভ উদ্বোধন আগামী ১২/১০/১৫ সোমবার। উদ্বোধন উপলক্ষে আয়োজিত নাগরিক সমাবেশের সাফল্য কামনা করি। এ লেখাটি পছন্দ করেছে ৭৮ জন ও মন্তব্য লিখেছে ৯জন।

অষ্টগ্রাম দর্শন নামে আইডি রাষ্ট্রপতির ছবিসহ লিখেছেন, ভাটি বাংলার অহংকার, গণ মানুষের প্রাণ পুরুষ, যিনি না থাকলে স্থবির হয়ে যেতো ভাটির উন্নয়ন। আগামী ১২ অক্টোবর ২০১৫ সোমবার মহামান্য রাষ্ট্রপতি জনাব আবদুল হামিদ অ্যাডভোকেটের আগমন উপলক্ষে জানাই ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

অষ্টগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা ভাটির মানুষ চিন্তা করিনি ভাটি এলাকায় এতো উন্নয়ন হবে। উনি (রাষ্ট্রপতি আবদুল হামিদ) আমাদের উন্নয়নের স্বপ্ন দেখিয়েছে এবং বর্তমানে ভাটির অষ্টগ্রাম শিক্ষা, আর্থ সামাজিক ও যোগাযোগ ব্যবস্থা অনেক উন্নত।

তিনি আরো বলেন, এ সফরে অষ্টগ্রাম উপজেলার সঙ্গে ৫টি ইউনিয়নের সংযোগ ব্রিজ উদ্বোধন করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর