ফিরছেন পূর্ণিমা সঙ্গে ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ গতকাল বৃহস্পতিবার রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চেকআপের জন্য গিয়েছিলেন পূর্ণিমা। গেলো সপ্তাহেই টানা বেশ কয়েকদিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসাপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেন। ডাক্তারের পরামর্শে টানা একসপ্তাহ পূর্ণাঙ্গ বিশ্রামে থাকার পর আজ পূর্ণিমা কাজে ফিরছেন। বিকেলে গাজীপুরে বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য নিয়ে গাজীপুর প্রশাসন আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি। এতে তারসঙ্গে থাকবেন ফেরদৌস। বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজেই।

পূর্ণিমা বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে সবার দোয়ায় আমি এখন প্রায় পুরোপুরি সুস্থ। ডাক্তারের নির্দেশে বেশ কয়েকদিন বাসাতে বিশ্রাম নিয়েছি, নিজের যত্ন নিয়েছি। এরমধ্যে অনেক কাজ করার প্রস্তাব ছিলো। কিন্তু কোন কাজই করার মতো শারীরিক অবস্থা ছিলো না। গাজীপুরের অনুষ্ঠানটি করার মতো মানসিক জোর পাচ্ছি বিধায় করছি। তাছাড়া আমার বন্ধু ফেরদৌস আমার সঙ্গে থাকবে। তাই তার উৎসাহেও আজকের অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি। সবাই দোয়া করবেন যেনো অনুষ্ঠানটি ভালোভাবে শেষ করতে পারি।’ ফেরদৌস বলেন, ‘আমি এবং পূর্ণিমা একসঙ্গে অনেক অনুষ্ঠানেই উপস্থাপনা করছি। সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও আমরা উপস্থাপনা করেছি। আমাদের দুজনের মধ্যে অভিনয়ের বোঝাপড়াটা যেমন চমৎকার ঠিক তেমনি উপস্থাপনাতেও আমাদের মধ্যে দারুণ বোঝাপড়া হয়েছে।

আর তাই দর্শকেরও আমাদের উপস্থাপনা ভীষণ ভালোলাগে। পথ চলতে গিয়ে তা অনুভব করি। পূর্ণিমা সুস্থ হয়ে কাজে ফিরছে এটাই আনন্দের বিষয়। সবাই তার জন্য দোয়া করবেন।’ এদিকে এরইমধ্যে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ফেরদৌস প্রযোজিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং শুরু হবার কথা। কিন্তু হঠাৎ পূর্ণিমা অসুস্থ হবার কারণে তা পিছিয়ে যায়। তবে নেয়ামুল জানান, চলতি মাসেই আশা করা যাচ্ছে ‘গাঙচিল’র শুটিং শুরু হতে পারে। তবে ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হবে নঈম ইমতিয়াজ নেয়ামুলের কৃতাঞ্জলি চলচ্চিত্র প্রযোজিত ‘জ্যাম’ সিনেমার শুটিং। এই সিনেমাতেও আছেন ফেরদৌস পূর্ণিমা।

এদিকে আরটিভিতে পূর্ণিমার উপস্থাপনায় নিয়মিত প্রচার হচ্ছে ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি। টিভি চ্যানেলে এটাই পূর্ণিমার উপস্থাপনায় একমাত্র প্রচার চলতি অনুষ্ঠান। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলোনা’ সিনেমায় পূর্ণিমা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। অন্যদিকে ফেরদৌস প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমাতে অভিনয় করে। এরপর আরো তিনবার এই পুরস্কারে ভূষিত হন ফেরদৌস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর