নভেম্বরেই বিয়ে করতে চলেছেন রণবীর-দীপিকা

বিয়ের ধুম পড়েছে বি-টাউনে। সবেমাত্র নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের দিনক্ষণ সামনে এসেছে৷ যদিও সে বিষয়ে ‘দেশি গার্ল’-এর থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ তার রেশ থেকে কাটতে না কাটতেই আবার বিয়ের খবর। এই বছরই নাকি বিয়ে সেরে ফেলতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ে নিয়ে জল্পনা। এর আগে শোনা গিয়েছিল, দীপিকা চেয়েছিলেন জুলাই মাসে বিয়েটা সেরে ফেলতে। তবে এখন শোনা যাচ্ছে, নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই গাঁটছড়া বাঁধছেন দুজনে৷ সূত্রের খবর, ১৩ নভেম্বর নাকি বিয়ে করছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই নাকি বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন প্রেমিক জুটি। একে অপরের পরিবারের সঙ্গেই বিয়ের কেনাকাটা করছেন তাঁরা। দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিংয়ের জন্য সময় দেননি বলে এই গুঞ্জন আরও ডালপালা মেলেছে। এমনকি দীপিকা ও রণবীরের মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও ঠিক একই সময়ে ছুটিতে যাচ্ছেন। এসব ঘটনাকে এক করেই গুঞ্জন উঠেছে নভেম্বর মাসেই হতে চলেছে রণবীর ও দীপিকার বিয়ে। বলিউডে কান পাতলে আরও শোনা যাচ্ছে, বিরুষ্কার মতো ইতালিতে নাকি বসতে চলেছে বিয়ের আসর৷ লেক কোমোতে চার হাত এক হতে চলেছে দুজনের৷  এর  আগে যদিও টুইট করে একথাই জানিয়েছিলেন কবীর বেদি৷ যদিও তার আগে শোনা গিয়েছিল সোনম এবং আনন্দ আহুজার মতোই মুম্বইতে বিয়ে করবেন দীপিকা-রণবীর।

তবে বিয়ের ব্যাপারে কোনও মন্তব্য করেননি রণবীর কিংবা দীপিকা। যদিও কিছুদিন আগে রণবীর দাবি করেছেন, তাদের বিয়ের বিষয়ে এখনও কিছুই ঠিক হয়নি। বিয়ের তারিখ চূড়ান্ত হলে তিনি চিৎকার করে সারা দুনিয়াকে এই খবর জানাবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর