,

04

রাষ্ট্রপতির এক ঘোষণায় কিশোরগঞ্জে এক্সপ্রেস এসি ট্রেন যুক্ত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ঘোষণার ১০ দিনের মাথায় কিশোরগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে যুক্ত হয়েছে একটি এসি কোচ। স্নিগ্ধা নামের এই এসি কোচে ৫৫টি আসন রয়েছে বলে জানায় রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা থেকে ট্রেনটি কিশোরগঞ্জ এসে পৌঁছালে সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে এসি কোচের যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী কোচ যাত্রীদের মধ্যে ফুল ও মিষ্টি বিতরণ করা হয়। এদিকে, এসি কোচের প্রথম যাত্রী হতে পারায় আনন্দ প্রকাশ করেন যাত্রীরা। সেই সঙ্গে ঘোষণার মাত্র ১০ দিনের মধ্যে কোচ সংযোজন করায় রাষ্ট্রপতিকে অভিনন্দন জানান সম্মিলিত নাগরিক ফোরামের নেতারা।

KISHORGONJএ সময় উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ আজিজুল হক, নারী নেত্রী বিলকিছ বেগম ও সম্মিলিত নাগরিক ফোরামের সমন্বয়ক এনায়েত করিম অমি প্রমুখ।

স্থানীয়রা জানান, অনেকদিন ধরে এসি ট্রেনের দাবি করে আসলে তা বাস্তবায়ন হয়নি। অবশেষে গত ৯ অক্টোবর কিশোরগঞ্জে এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে এসি ট্রেন দেয়ার কথা দেন রাষ্ট্রপতি। তার এক ঘোষণাতেই এসি ট্রেন পান কিশোরগঞ্জবাসী।

প্রসঙ্গত, গত ৯ অক্টোবর কিশোরগঞ্জে একটি নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে একটি এসি কোচ সংযোজনের ঘোষণা দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঘোষণার ১০ দিনের মাথায় এসি কোচ পান কিশোরগঞ্জবাসী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর