কিশোরগঞ্জে বিশ্ব হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে কিশোরগঞ্জে র‌্যালি, হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) শহরের পুরাতন স্টেডিয়ামে বেলুন ও কবুতর উড়িয়ে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে হাত ধোয়া প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মশিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

আলোচনায় অংশ নেন জেলা ব্র্যাক ব্যবস্থাপক খোরশেদ আলম, কেয়ার বাংলাদেশ এর টেকনিক্যাল ম্যানেজার এসএম তালেবুল হাসান, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে নাছিম খান, সাংবাদিক মোস্তফা কামাল, মানব জমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আবু জাকারিয়া, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন কিশোরগঞ্জ সদর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবুল বাশার মৃধা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর