,

05

‘বাহুবলী’ স্টার প্রভাসের নয়া লুক

হাওর বার্তা ডেস্কঃ ‘বাহুবলী টু’-এর পর থেকে ভারতীয় সিনেমার অন্যতম মেগাস্টার হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি। দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির সিনেমা ব্লকবাস্টার হওয়ার পর ‘সাহো’-র শুটিং শুরু করেন তিনি। বুঝতেই পারছেন, দক্ষিণী সুপারস্টার প্রভাসের কথাই বলে হচ্ছে। এবার ‘সাহো’-র পর আরও একটি নতুন সিনেমার তোড়জোড় শুরু করেছেন প্রভাস।

সে বিষয়ে কিছু জানেন কি? জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, পরিচালক রাধা কৃষ্ণ কুমারের সিনেমার জন্য নিজেকে তৈরি করছেন দক্ষিণী সুপারস্টার। ‘রোম্যান্টিক’ গল্প নিয়েই তৈরি হবে রাধা কৃষ্ণ কুমারের এই সিনেমা। প্রভাসের এই নতুন প্রজেক্টে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন পূজা হেগড়ে। হৃত্বিকের ‘মহেঞ্জোদারো’-র নায়িকার সঙ্গেই এই সিনেমায় জুটি বাঁধছেন প্রভাস। যা নিয়ে বলিউডেরও আগ্রহের অন্ত নেই।

প্রসঙ্গত, রাধা কৃষ্ণ কুমারের এই সিনেমায় পূজার সঙ্গে জুটি বাঁধলেও, ‘সাহো’-তে দক্ষিণী সুপারস্টারের বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কিন্তু সে যাই-ই হোক না কেন, প্রভাসের আগামী সিনেমার জন্য তার নয়া লুক দেখেছেন?

সম্প্রতি দক্ষিণী সুপারস্টারের ফ্যান ক্লাবের তরফে একটি ছবি শেয়ার করা হয়। যেখানে ‘ক্লিন শেভড’ প্রভাসের দেখা মিলেছে। যে ছবিতে প্রভাসকে প্রায় চিনতেই পারা যাচ্ছে না বলে মনে করছেন অনেকে। ইতালিতে গিয়ে প্রভাসের এই লুক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। দেখুন প্রভাসের এই নয়া লুক…

‘বাহুবলী টু’-এর পর করণ জোহরও প্রভাসকে বলিউডে ডেবিউ করাতে চেয়েছিলেন। কিন্তু, দক্ষিণী সুপারস্টার যে পারিশ্রমিক দাবি করেন, তাতে রাজি হননি করণ। আর সেই কারণেই শেষ পর্যন্ত ধর্মা প্রোডাকশন থেকে বাদ পড়েন প্রভাস। কিন্তু, বলিউডে ডেবিউ না করলেও, ভক্তদের হৃদয়ে যে প্রভাসের স্থান একেবারে অন্য জায়গায়, তা কিন্তু বেশ স্পষ্ট।

অন্যদিকে প্রভাসের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছেন তিনি। তার মত এত বড় একজন সুপারস্টার কীভাবে শুটিং সেটের কলাকুশলীদের সঙ্গে স্বাভাবিক ব্যবহার করেন, তা প্রভাসকে দেখে শিখতে হয় বলেও সম্প্রতি মন্তব্য করেন শ্রদ্ধা কাপুর। যা নিয়েও বলিউডে বেশ জোর গুঞ্জন শুরু হয়। তবে শ্রদ্ধার ওই প্রশংসার প্রেক্ষিতে প্রভাস কিন্তু কোনও পাল্টা মন্তব্য করেননি।

তবে শ্রদ্ধা যতই প্রভাসসের প্রশংসা করুন না কেন, আনুশকা শেঠির সঙ্গে তার বিয়ের গুঞ্জন কিন্তু জোর কদমে শুরু হয়েছে। শোনা যাচ্ছে জন্মদিনেই প্রভাসের বিয়ের দিন, তারিখের ঘোষণা করা হবে। যদিও দক্ষিণী সুপারস্টার এ বিষয়ে কিছু জানাননি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর