দুইদিনের সরকারি সফরে রাতে নকলায় আসছেন কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুইদিনের সরকারি সফরে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এম.পি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সফল কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বৃহস্পতিবার রাত ১১ টায় নকলায় এসে পৌঁছাবেন।

১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার (আজ) সন্ধ্যা সাড়ে ৬ টায় বাংলাদেশ জাতীয় সংসদ হতে ময়মনসিংহ হয়ে সড়ক পথে নকলার উদ্দেশ্যে যাত্রা করবেন বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা গেছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ অফিসসূত্রে প্রাপ্ত মন্ত্রীর একান্ত সচিবের স্বাক্ষরিত মাননীয় মন্ত্রীর সফরসূচি অনুযায়ী জানা গেছে, মন্ত্রী এই সক্ষিপ্ত সফরে নকলা ও নালিতাবাড়ীতে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন, মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ ও নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীর সদস্যদের (শহীদ জায়াদের) সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদানসহ সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে যোগদান করবেন। এছাড়াও নকলা ও নালিতাবাড়ী উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন।

সফরসূচি অনুযায়ী, ১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় নকলা উপজেলায় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের এবং বিকাল তিনটায় নালিতাবাড়ীতে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন।

পরে বিকাল সাড়ে তিনটায় নালিতাবাড়ীতে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ ও নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীর সদস্যদের (শহীদ জায়াদের) সম্বর্ধনা অনুষ্ঠানে এবং মুক্ত মঞ্চ মাঠে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে যোগদান ও বক্তব্য শেষে, সন্ধ্যা ৬ টায় নকলায় ফিরে রাত্রীযাপন করবেন তিনি।

পরের দিন ১৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় নালিতাবাড়ী মুক্ত মঞ্চ মাঠে উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন।

তারপর দুপুর ২ টায় নকলা মুক্ত মঞ্চ মাঠে উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করার কথা রয়েছে।

অত:পর বিকাল সাড়ে তিনটায় শেরপুরের নকলা উপজেলা হতে সড়ক পথেই রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে কোনো সমস্যা না হলে ওইদিন রাত ৮ টায় ঢাকাস্থ মন্ত্রীর নিজ বাসভবনে উপস্থিত হওয়ার কথা রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এসব অনুষ্ঠানে জেলা-উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন দফতরের কর্মকর্তা, সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, মসজিদ, মন্দির ও গীর্জার কর্তৃপক্ষ এবং বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত থাকবেন বলে বিভিন্ন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর