,

sakib-sisir

স্ত্রী’র পাশে থাকতে সাকিবের “ছুটি”

নতুন অতিথি আসছে। এই সময় স্ত্রী’র পাশে থাকা স্বামীর ‘একান্ত কর্তব্য’। তবে সেই কর্তব্য অনেক সময় ক্রিকেটার স্বামীরা পালন করতে পারেন না। কিন্তু সাকিব ঠিকই গর্ভবতী স্ত্রী শিশিরের পাশে থাকতে চাইছেন। বিসিবি সূত্রে জানা গেছে, ইতিমধ্যে সাকিবের ছুটি অনুমোদিত হয়েছে।

সাকিব এখন ছুটিতে গেলে জাতীয় লিগের পরবর্তী কয়েক রাউন্ড খেলতে পারবেন না। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দিতে দ্বিতীয় রাউন্ডেও তিনি মাঠে নামেননি।

সাকিবের স্ত্রী এখন আমেরিকায়। নভেম্বরের মাঝামাঝি পর্যন্ত তিনি ছুটি নিয়েছেন।

বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা বললেন, নভেম্বরে জিম্বাবুয়েকে ঢাকায় আনার চেষ্টা করছে বোর্ড। জিম্বাবুয়ে প্রস্তাবে রাজি হলে সাকিব একটু আগেভাগে দেশে ফিরতে পারেন।

আরেকটি সূত্র বলছে, জিম্বাবুয়ে দুই টেস্ট খেলতে নভেম্বরে বাংলাদেশে আসলেও সাকিব দেশে ফিরতে চাইছেন না। তিনি বিষয়টি বিসিবির হাতে ছেড়ে দিয়েছেন। বিসিবি যদি প্রয়োজন মনে করে, তবেই আমেরিকা থেকে বাংলাদেশে আসবেন মি. অলরাউন্ডার।

জানুয়ারিতে জিম্বাবুয়ের বাংলাদেশে আসার কথা রয়েছে। ওই সফরে তিনটি টেস্ট এবং সাতটি ওয়ানডে খেলার কথা দুই দলের। কিন্তু বিসিবি চাইছে নভেম্বরে টেস্ট সিরিজ খেলে ফেলতে। আজকাল জিম্বাবুয়েকে আনুষ্ঠানিক প্রস্তাব দিতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর