,

mhok

বিদেশী হত্যাকান্ড ষড়যন্ত্রকারীদের কাজ : মুক্তিযুদ্ধ মন্ত্রী

জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশকে অস্থিতিশীল করতে একটি মহল দুই জন বিদেশী নাগরিককে হত্যাকান্ড ঘটিয়েছে শীর্ষক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়’। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি।
রবিবার সকাল ১০.৩০ টায়, জাতীয় প্রেসক্লাবের সামনে চেতনা ৭১ হৃদয়ে বাংলাদেশ, স্বাধীনতা পরিষদ ও নগরবাসীর যৌথ উদ্যোগে দেশকে অস্থিতিশীল করতে একটি মহল দুই জন বিদেশী নাগরিককে হত্যাকান্ড ঘটিয়েছে শীর্ষক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এম.পি। বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল বোস, সাবেক কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান খান, চেতনা ৭১ হৃদয়ে বাংলাদেশ এর সভাপতি ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আ’লীগের সহ সম্পাদক শাহজাহান আলম সাজু, এম.এ করিম, শামীম এস্কান্দার, ব্যারিস্টার সোহরাব খান, রোকনউদ্দিন পাঠান, ফাতেমা জলিল সাথী, জিন্নাত আলী জিন্নাহ প্রমুখ।
আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন বিএনপি জামায়াত ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচিত সরকারকে বারবার উৎখাতের চক্রান্ত ও ষড়যন্ত্র করেছে। এই দুইজন বিদেশী নাগরিক হত্যাকান্ড যারা ঘটিয়েছে তারাও সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার জন্যই স্বাধীনতাবিরোধী চক্র বিএনপি জামায়াত এই কাজটি ঘটাতে পারে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর