শাকিবের এমন আচরণে ছিঃ ছিঃ করছে মিডিয়া পাড়া

শুক্রবার জুম্মার নামাজের পর দেশের জ্যেষ্ঠ বিনোদন সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেনের দ্বিতীয় জানাযার জন্য মরদেহ এফডিসি চত্বরে নিয়ে আসা হয়। প্রশাসনিক ভবনের সামেন প্রতিথযশা এই সাংবাদিককে ভালোবাসা আর অশ্রুজলে শেষ শ্রদ্ধা নিবেদন করেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং চলচ্চিত্র ব্যক্তিত্বরা।

শুক্রবার এফডিসিতে অবস্থান করেও দেশের জ্যেষ্ঠ বিনোদন সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেনের জানাজায় অংশ নেননি শাকিব খান। তবে এমন ঘটনা এবারই প্রথম নয়, এর আগেও খ্যাতিমান পরিচালক চাষী নজরুল ইসলামের জানাজাতেও শাকিব এমন করেছেন। দেশীয় চলচ্চিত্রের এ অপ্রতিদ্বন্দ্বী নায়ক একই সঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিও।

দেশে থাকতে না পারায় নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না শোকবার্তা পাঠিয়ে সমবেদনা জানিয়েছেন। নায়ক অনন্ত জলিল ব্যবসায়িক কারণে দেশের বাইরে থাকায় তার ব্যক্তিগত সহকারী সজীবকে পাঠিয়েছেন। এবং নিজে ফেসবুকে শোক বানী দিয়েছেন। এছাড়া সাংস্কৃতিক অঙ্গনের প্রায় সব মানুষের ফেসবুক দেওয়াল হয়ে উঠেছিল যেন একটি শোক বই।

জানা যায়, শফিক হাসানের ‘ধূমকেতু’ সিনেমার শুটিং করছিলেন শাকিব খান। নির্মাতা শফিক হাসান শুটিং বন্ধ রেখে জানাজায় অংশ নিলেও শাকিব খান আসেননি। অথচ, ওই এফডিসিরই ২ নম্বর ফ্লোরের মেকআপ রুমে বসে অলস সময় পার করলেও দেখা দিলেন না শাকিব খান! শাকিবের এমন আচরণে হতবাক চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর