জন্মদিন পালন করতে গিয়ে মেঘনায় প্রাণ গেল প্রেমিক-প্রেমিকার

জন্মদিন পালন করতে গিয়ে মেঘনা নদীতে ডুবে মারা গেছেন প্রেমিকযুগল। মেঘনায় নৌকাডুবির ঘটনায় গত রোববার থেকে তারা নিখোঁজ ছিলেন।

প্রেমিকযুগল হলেন কুমিল্লা জেলার গোবিন্দপুর এলাকায় আবুল কাশেমের মেয়ে তাছতিয়া সুলতানা তানিয়া (১৮) ও একই এলাকায় শামীম হোসেন (১৯)। তানিয়া আখাউড়া কসবা টিআলী কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। শামীম ছিলেন কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র।

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের মেঘনা নদীর পাড় থেকে বুধবার তানিয়া এবং ওইদিন রাতে ভোলার মেঘনা নদী থেকে শামীমের লাশ উদ্ধার করা হয়। এ খবর জানিয়েছে পুলিশ। তবে উদ্ধারের সময় তাদের পরিচয় জানা না যাওয়ায় অজ্ঞাত হিসেবে লাশ দাফন করা হয়।

পরে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদ দেখে তানিয়ার পরিবারের সদস্যরা পুলিশের সঙ্গে যোগাযোগ করে বৃহস্পতিবার তাদের লাশ শনাক্ত করেন। চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে এ খবর জানা যায়।

তানিয়ার বাবা আবুল কাশেম গণমাধ্যমকে জানান, তানিয়ার সঙ্গে শামিমের প্রেমের সম্পর্ক ছিল। রোববার থেকে তানিয়া নিখোঁজ ছিল। পরে খোঁজ নিয়ে জানা যায়, শামিমও নিখোঁজ রয়েছে।

তিনি জানান, পুলিশের সংগ্রহে থাকা তানিয়ার হাতঘড়ি, নুপূর, গায়ের জামা ও ছবি দেখে লাশ শনাক্ত করা হয়। জেলা প্রশাসকের অনুমতি নিয়ে লাশ কবর থেকে উঠিয়ে কুমিল্লায় দাফন করা হবে বলে জানান তিনি।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, গত রোববার দুপুরে মেঘনা-ডাকাতিয়ার মূলহেড থেকে নৌকায় লগিমারার চরে যাওয়ার পথে লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এ সময় ১০ জন আহত হয়। নিখোঁজ হয় প্রেমিকযুগল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর