বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাতিলে ক্ষুব্ধ টাইগার ভক্তরা

অস্ট্রেলিয়া দলকে ভিভিআইপি নিরাপত্তার প্রতিশ্রুতি দেওয়ার পরও বাংলাদেশ সফর বাতিল করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট সমর্থকরা। জঙ্গি হামলার আশঙ্কায় অস্ট্রেলিয়ার এই সফর স্থগিত করার বিষয়টিকে বাড়াবাড়ি বলে মনে করছেন টাইগারভক্তরা।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু নিরাপত্তার অজুহাতে বাংলাদেশ সফর স্থগিত ক্রিকেট অস্ট্রেলিয়া।

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ মাঠে গড়ালে এই টিএসসিতেই টাঙানো হত বড় পর্দা। আর পর্দার সামনে হাজারো ভক্ত সমর্থন জানাতো প্রিয় দলকে। কিন্তু এবার আর সেই উৎসবের দেখা মিলবে না দেশের ক্রিকেটপ্রেমীদের মিলনস্থলে।

সিরিজ বাতিল হওয়ায় হতাশ ও ক্ষুব্ধ লাল সবুজের সমর্থকরা। দাবি, নিরাপত্তাহীনতার অভিযোগে সিরিজ স্থগিতের সিদ্ধান্ত অযৌক্তিক। সিরিজ বাতিল হওয়ায় ভাবমূর্তি সংকটে পড়তে পারে বাংলাদেশ ক্রিকেট। সেই শঙ্কাও অনেকের মনে। টাইগারভক্তদের প্রত্যাশা মাঠের পারফরমেন্সের মতো ক্রিকেট কূটনীতিতেও সফল হবে ক্রিকেট বোর্ড, কেটে যাবে শঙ্কার সব মেঘ।

উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে গত ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর