সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ এবার ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার ঘর ভাঙার গুঞ্জন উঠেছে। আর এ নিয়ে খবরও প্রকাশিত হয়েছে গণমাধ্যমগুলোতে। এমন খবর দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন পূর্ণিমা। পূর্ণিমা তার ফেইসবুক পেজে স্বামীকে উদ্দেশ্য করে লেখেন, ‘আহমেদ ফাহাদ জামাল নিউজ পড়ছো?’ এর জবাবে মন্তব্যের ঘরে পূর্ণিমার স্বামী ফাহাদ লেখেন, ‘হুমম পড়ছি। ফ্রি পাবলিসিটি।’

সূত্রে জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা ‘দহন’ এ চুক্তিবদ্ধ হয়েও সেটি ছেড়ে দেওয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাবকেই দায়ী করছেন সিনেমার অনেকে। বর্তমানে মিডিয়াতে পূর্ণিমা বেশি মনোযোগী হওয়ায় তাদের সম্পের্কের টানাপোড়েন শুরু হয়েছে।

তবে এসব গুজবকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন পূর্ণিমা, ‘যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। যারা গুজব ছড়ায় তাদের বোধদয় হোক। ’

উল্লেখ্য, মাতৃত্বজনিত কারণে ২০১৪ সালে পর্দার আড়ালে চলে যান পূর্ণিমা। এরপর টিভি নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত হলেও সিনেমায় আর দেখা যায়নি। নতুন করে ব্যস্ত হয়ে পড়েন সঞ্চালনায়। বর্তমানে স্টেজ শোর পাশাপাশি আরটিভির ‘এবং পূর্ণিমা’ নামের একটি সেলিব্রিটি শো হোস্ট করছেন।

এছাড়া সম্প্রতি ফেরদৌসের বিপরীতে শাহরিয়ার নাজিম জয় ও নঈম ইমতিয়াজ নেয়ামূলের চলচ্চিত্রে পূর্ণিমার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর