বিয়ের গুঞ্জন, সত্য কি মিথ্যা জানাবেন নিজেই

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের চিত্রতারকা নুসরাত ফারিয়া, মাতিয়ে রাখছেন ভারত বাংলা চলচ্চিত্র অঙ্গনকে। চলচ্চিত্র অঙ্গনে তাকে নিয়ে উঠেছে গুঞ্জন। তিনি নাকি গোপনে বিয়ে করেছেন।

তবে কাকে বিয়ে করেছেন, কবে করেছেন, স্বামীর নাম পরিচয় কোনকিছু সঠিকভাবে জানা সম্বব হয়নি। অনেকে আঁচ করছে তার দীর্ঘদিনের প্রেমিক এক আর্মি অফিসারকে বিয়ে করেছেন।

ছবি: নুসরাত ফারিয়ার ফেসবুক থেকে নেয়া।

এ নিয়ে তার সঙ্গে কথা বললে তিনি রহস্যজনক আচরণ করেন। হ্যাঁ বা না কিছুই বলেননি। বিয়ের বিষয়টি নিয়ে ফারিয়া বলেন, “আসলে আমরা যারা শোবিজে কাজ করি, তাদের নিয়ে অনেক সত্য-মিথ্যা কথা রটানো হয়। বিষয়গুলো নিয়ে একেক গণমাধ্যম একেকভাবে খবর প্রকাশ করে।

তবে আমার বিয়ের বিষয়ে কোনো কানাঘুষার দরকার নেই। আমার কোনো ভক্ত যদি জানতে চান, আমাকে প্রশ্ন করুন, আমি সরাসরি উত্তর দেবো। এ মুহূর্তে আমি এসব বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না।”

ভক্তরা কীভাবে জানবে সে তথ্যও তিনি দিয়েছেন। ফারিয়া বলেন, “আজ সন্ধ্যা ৬ টায় আমি ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবো। ভক্তরা ফোন করে আমাকে যেকোন প্রশ্ন করতে পারেন। ভক্তদের যেকোন প্রশ্নের উত্তর আমি দিবো।

এমনকি ভক্তরা আমার কোন কাজ পছন্দ করলো তার উত্তরও দিবো। আমার জন্য কোন পরামর্শ থাকলেও তাও শুনবো।”

কোন নাম্বারে তার সঙ্গে কথা বলা যাবে? জবাবে তিনি জানান, “বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই আমার সঙ্গে কথা বলা যাবে। এ জন্য আমি বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ দিতে চাই।

কারণ, তারা আমাদের এই সুযোগ করে দিয়েছে। আজ সন্ধ্যা ৬টায় বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকব ভক্তদের সঙ্গে। তাদের সঙ্গে আড্ডা দেয়ার জন্য।”

উপস্থাপনা ও মডেলিংয়ের পর নায়িকা হিসেবেও বেশ জনপ্রিয়তা পায় ফারিয়া। ‘আশিকী’ ছবির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্র যাত্রা শুরু করেন তিনি। এরই মধ্যে ‘আশিকী’,‘হিরো ৪২০’,‘প্রেমী ও প্রেমী’,‘ধ্যাততেরিকি’,‘বস টু’,‘বাদশা’,‘ইন্সপেক্টর নটি কে’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

বর্তমানে চলচ্চিত্র থেকে কিছুটা বিরতিতে আছেন। সামনে কলকাতার নাচভিত্তিক একটি চলচ্চিত্রে অভিনয়ের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর