ক্রোয়েশিয়া-ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় সেমি ফাইনালে রাতে মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও ইংল্যান্ড। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় রাত ১২টায়। আগের দিন বেলজিয়ামকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। এদিন এই দুই দল থেকেই একটি দল সঙ্গী হবে ফ্রান্সের।

তা কেমন হবে এ ম্যাচে ক্রোয়েশিয়া ও ইংল্যান্ডের একাদশ? আসরে দুই দলই দুর্দান্ত ফুটবল খেলে সেমি ফাইনালে উঠে এসেছে। ১৯৬৬ বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ড ২৮ বছর পর পেয়েছে সেমি ফাইনালের টিকিট। এই সুযোগ কাজে লাগিয়ে যারা চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে। অন্যদিকে ১৯৯৮ বিশ্বকাপে তৃতীয় হওয়া ক্রোয়েশিয়া চায় এবার বড় কিছু করতে।

চলুন দেখে নেওয়া যাক এম্যাচে দুই দলের সম্ভাব্য প্রথম একাদশ।

সম্ভাব্য প্রথম একাদশ :

ক্রোয়েশিয়া : দানিজেল সুবাসিচ (গোলরক্ষক), সিমে ভ্রাসালজকো, দেজান লোভরেন, দোমাগোজ ভিদা, ইভান স্ট্রাইনিচ, ইভান রাকিটিচ, মার্সেলো ব্রোজোভিচ, আন্তে রেবিচ, লুকা মড্রিচ, ইভান পেরিসিক, মারিও মানজুকিচ।

ইংল্যান্ড : জর্ডান পিকফোর্ড (গোলরক্ষক), কাইল ওয়াকার, জন স্টোনস, হ্যারি ম্যাগুইরে, কেইরান ট্রিপার, ডেলে আলি, জর্দান হেন্ডারসন, জেসে লিনগার্ড, অ্যাশলে ইয়াং, রাহিম স্টার্লিং, হ্যারি কেইন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর