নরসিংদীতে চোর সন্দেহে নারীকে গাছে বেঁধে ‘পুলিশ সোর্সের’ নির্যাতন

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর পাঁচদোনা ইউনিয়নের চরমাধবদী এলাকায় টাকা চুরি সন্দেহে রোকাসানা বেগম (২৭) নামে এক নারীকে গাছের সাথে বেঁধে কয়েক দফায় নির্যাতন করেছে রিনা বেগম নামের এক পুলিশের সোর্স। গত বৃহস্পতিবার দিনভর নির্যাতনের দৃশ্য দেখতে শত শত লোক জড়ো হয়। পরে বিকালে নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুনের হস্তক্ষেপে ঘটনাস্থল থেকে পুলিশ রোকসানাকে উদ্ধার ও রিনাকে আটক করে মাধবদী থানায় নিয়ে যায়। গতকাল শুক্রবার দুপুরে নির্যাতিত রোকসানা ও অভিযুক্ত রিনা বেগমকে বিচারের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

নির্যাতনের শিকার রোকসানা বেগমের স্বামীর নাম সুজা মিয়া। তাদের বাড়ি উপজেলার পাঁচদোনা ইউনিয়নের নেহাব গ্রামে। আটক রিনা বেগম একই ইউনিয়নের চর মাধবদী এলাকার আবুল হোসেনের স্ত্রী। এলাকাবাসী জানায়, র্দীঘদিন যাবৎ রিনা এলাকায় পুলিশের র্সোস হিসেবে পরিচিত।

এলাকায় তার অনেক প্রভাব। স্থানীয় কিছু নেতা তাকে আশ্রয় দেয়। সে সুযোগ কাজে লাগিয়ে রিনা এলাকায় নানা অপকর্ম করে বেড়াচ্ছে। রিনা পুলিশের র্সোস বলে তাকে সবাই ভয় পায়। সে এলাকার অনেকের নামে মিথ্যা মামলা করেছে বলেও রিনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

তাই তার সাথে কথা বলতে অনেকে ভয় পায়। সর্বশেষ বৃহস্পতিবার রোকসানা বেগম নামে এই নারীকে দিন ভর গাছে বেঁধে নির্যাতন চালায় রিনা বেগম। তার ভয়ে কেউ সামনে গিয়ে বাধাঁ দিতে সাহস করেনি। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে ও রিনাকে আটক করে থানায় নিয়ে যায়।

ভিডিও:

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর