ঈদে গ্রামে বেশির ভাগ মন্ত্রী-প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী, স্পিকার, অর্থমন্ত্রী ও জনপ্রশাসন মন্ত্রীসহ বেশ কয়েকজন নেতা এবার ঈদুল আজহা পালন করছেন দেশের বাইরে। তবে বেশির ভাগ মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সংদস্য যাচ্ছেন নিজ নিজ এলাকায়। দলের পক্ষ থেকেও ঈদ-পার্বনে নির্বাচনী এলাকায় যাওয়ার নির্দেশ রয়েছে।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ঈদ করবেন ঢাকায়। ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান হজ পালনে সৌদি আরবে গেছেন। প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজার রহমান ঈদ করতে মঙ্গলবার গ্রামের বাড়ি দিনাজপুরে চলে গেছেন।

বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন ঈদ করছেন ঢাকায়। তিনি ঢাকা-১০ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক ঈদ করছেন নওগাঁর গ্রামের বাড়িতে। মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক ঈদ করছেন গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ঢাকায় ঈদ করে যাবেন নিজ এলাকা পিরোজপুরে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ঈদ করছেন নির্বাচনী এলাকা সিলেটের বিয়ানীবাজারে। নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ঈদ করবেন মাদারীপুরে। আইনমন্ত্রী আনিসুল হক গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় যাবেন ঈদ করতে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ঈদ ঢাকায় করবেন, পরে যাবেন গ্রামের বাড়ি দোহারে। রেলপথমন্ত্রী মুজিবুল হক ঢাকায় ঈদের নামাজ পড়ে যাবেন নির্বাচনী এলাকা কুমিল্লায়। ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ঈদ করতে যাবেন পাবনায়। খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এবার হজে গেছেন। অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান ঢাকায় ঈদের নামাজ পড়ে যাবেন গ্রামের বাড়ি সুনামগঞ্জে।

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ঈদ করবেন নির্বাচনী এলাকা জামালপুরে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক ঈদ করতে যাবেন গ্রামের বাড়ি যশোরে। ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী চট্টগ্রামের গ্রামের বাড়িতে ঈদ করবেন। পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ঈদ করবেন রংপুরে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর