,

02

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ করেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সরকার প্রধান বঙ্গভবনে পৌঁছালে রাষ্ট্রপতি তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

তাদের সাক্ষাৎ শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন বলেন, “প্রধানমন্ত্রী ১৫-১৬ এপ্রিল সৌদি আরবে ‘গালফ শিল্ড-ওয়ান’ শীর্ষক সামরিক মহড়ার সমাপনী অনুষ্ঠান ও কুচকাওয়াজে অংশগ্রহণ, ১৭-২২ এপ্রিল যুক্তরাজ্যে কমনওয়েলথ দেশগুলোর সরকার প্রধানদের শীর্ষ সম্মেলন, ২৬-১৮ এপ্রিল অস্ট্রেলিয়ার সিডনিতে ‘গ্লোবাল সামিট অব উইমেন ২০১৮ সম্মেলন’, ২৫-২৬ মে ভারতের পশ্চিমবঙ্গ এবং ৮-১১ জুন কানাডার কেবেকে জি-৭ আউটরিচ সম্মেলনে যোগদান সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।”

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী এ সময় ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বলেও জানান তিনি। শেখ হাসিনা ভারতের পশ্চিমবঙ্গের আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি লিট ডিগ্রি পাওয়ায় তাকে অভিনন্দন জানান আবদুল হামিদ।

সাক্ষাতের সময় রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকসহ রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র: বাসস

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর