কিশোরগঞ্জে প্রথমবারের মতো শুরুহলো ১০দিনব্যাপী খেলোয়াড় বাছাই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে প্রথমবারের মতো শুরুহলো মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ১০দিনব্যাপী ভারত্তোলন খেলোয়াড় বাছাই পর্ব।

জেলা ক্রীড়া সংস্থা ও দেশসেরা এ্যাথলেটিক্স ভারত্তোলন মোঃ আজাহারুল ইসলামের প্রচেষ্টায় ৪ জুন হতে ১৪ জুন পর্যন্ত ১০ দিন, ৭জন ছাত্রী ও ৭ জন ছাত্রের অংশগ্রহণে বিভিন্ন উপজেলার মোট ১৪ জন প্রশিক্ষনার্থী এতে অংশ গ্রহণ করে।

জাতীয় ক্রীড়া পরিষদের একমাত্র মহিলা ভারত্তোলন প্রশিক্ষক শাহরিয়া সুলতানার প্রশিক্ষনে বেরিয়ে আসবে সেরা ভারত্তোলন খেলোয়াড়।

গতকাল সোমবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন ষ্টেডিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মাসউদ প্রধান অতিথি হিসেবে উক্ত ভারত্তোলন প্রশিক্ষন উদ্বোধন করেন। বক্তব্যে বলেন–আজকের এই আয়োজন সত্যি স্মরনীয় হয়ে থাকবে, একদিন এদের দ্বারাই বিভাগীয় জাতীয় এবং আন্তর্জাতিক অঙ্গনে শ্রেষ্টত্বের অবদান রেখে কিশোরগঞ্জকে নতুনভাবে পরিচয় করিয়ে দিবে এদেশসহ বর্হিবিশ্বে, আমি তাদের আশা ও উজ্বল ভবিষ্যত কামনা করি। আগামী ১৪ জুন জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাছাইকৃতদেরকে সনদ প্রদান করার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর