বিসিএসের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

হাওর বার্তা ডেস্কঃ দেশের তথ্যপ্রযুক্তির শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) আয়োজনে শনিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

দোয়া মাহফিলে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আইসিটি সচিব সুবীর কিশোর চৌধুরী, হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, এনডিসি (সচিব) এবং বিসিএস সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মহাসচিব মোশারফ হোসেন সুমনসহ সংগঠনটির শতাধিক সদস্য অংশ নেন।

আইসিটিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) আমার প্রাণের সংগঠন। দেশের কম্পিউটার শিল্পের অগ্রগতি এবং বিকাশে এই সংগঠনের ভূমিকা অনস্বীকার্য। এই সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য হতে পেরে আমি গর্ববোধ করি। আমি আশা করি, এ সংগঠনের নেতারা আইসিটি ব্যবসায়ী এবং ক্রেতাদের স্বার্থ মাথায় রেখে সঠিক সিদ্ধান্ত নিয়ে আইসিটি ব্যবসাকে দেশে প্রতিষ্ঠিত ব্যবসা হিসেবে রূপান্তর করবেন। বিসিএস সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার ইফতার মাহফিলে অংশ নেওয়ার জন্য আমন্ত্রিতদের শুভেচ্ছা জানান।

ইফতারের আগে দেশ, জাতি এবং তথ্য ও যোগাযোগপ্রযুক্তি খাতে নিয়োজিত ব্যবসায়ীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে বিসিএসের কার্যনির্বাহী কমিটির বর্তমান ও সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য, তথ্যপ্রযুক্তির বিভিন্ন সংগঠনের নেতারা, দেশি-বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা এবং গণমাধ্যমের কর্মীরা অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর