পাঁচ উপসচিবসহ সাত কর্মকর্তার বদলি

হাওর বার্তা ডেস্কঃ উপসচিবসহ সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ-সংক্রান্ত পৃথক তিনটি প্রজ্ঞাপন জারি করেছে। একটি প্রজ্ঞাপনে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের উপপরিচালক মোঃ জহিরুল ইসলামকে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের সচিব, শরীয়তপুর অতিরিক্ত জেলা প্রশাসক বেগম মাহবুব আক্তারকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষে কাজ করার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল আলমকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক হিসেবে বদলি করা হয়।

পৃথক আরেক প্রজ্ঞাপনে ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির উপপরিচালক বেগম তাহমিনা আক্তারকে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের উপপরিচালক দেলোয়ার হোসেনকে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

অন্য প্রজ্ঞাপনে ময়মনসিংহ সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম আহমেদকে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক, বরগুনার বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনকে বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর