ভৈরবে যৌন উত্তেজক পানীয় বিক্রির দায়ে ৫ দোকানদারকে জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে যৌন উত্তেজক ও মাদক উপকরণ মিশ্রিত পানীয় বিক্রির দায়ে পাঁচ দোকানদারকে ২২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় অপর একটি দোকান সিলগালা করা হয়। গতকাল মঙ্গলবার রাতে শহরের রেলওয়ে স্টেশন এলাকায় ওই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন। এর সত্যতা নিশ্চিত করে জাকির হোসেন জানান, যুব সমাজ ধ্বংসের অন্যতম উপদান হলো মাদকের উপকরণ মিশ্রিত যৌন উত্তেজক এসব পানীয়। মুনাফার লোভে কিছু ব্যক্তি এসব পানীয় অবাধে বিক্রি করে থাকেন।

ওইসব ব্যবসায়ীর অপতৎপরতা রোধ এবং যুব সমাজকে রক্ষায় এই অভিযান পরিচালনা করা হয়। অপর এক প্রশ্নের উত্তরে তিনি জানান, অনুরূপ অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, গতকাল রাতে ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ‘পাওয়ার হর্স,’ ‘পাওয়ার প্লাস,’ ‘ফিলিংস,’ ‘জিনসিন’সহ বিভিন্ন ব্রান্ডের মাদকদ্রব্যের উপকরণ মিশ্রিত যৌন উত্তেজক পানীয় অবৈধ/ অননুমোদিত বিক্রির অপরাধে নিউ যুগান্তর টেলিকম স্টোরের মালিক মেহেদী হাসান (১৮) কে পাঁচ হাজার,

আকাশ স্টোরের মালিক মো. বাবুল (৫০) কে দুই হাজার, যুগান্তর টেলিকমের মালিক মমিনুল হক (২৮) কে পাঁচ হাজার, হাজী জসিম উদ্দিন (৫৫) কে পাঁচ হাজার ও চৈতী স্টোরের মালিক মো. শাহআলম (৩৫) কে পাঁচ হাজার টাকা করে মোট বাইশ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া লাদিন স্টোর নামের অপর একটি দোকান সিলগালা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় ওইসব দোকানে থাকা ৮৮ বোতল জব্দ করা পানীয় ভ্রাম্যমান আদালতের নির্দেশে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল ও র‌্যাপিট এ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব)-১৪, ভৈরব ক্যাম্পের একটি চৌকসদল সার্বিক সহায়তা করেন বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর