টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির দুই ভাই ও দুই ছেলে ফুল দিয়ে শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মোঃ আব্দুল হামিদ।

গত সোমবার বেলা ১টা ৫৫ মিনিটে হাওর বেষ্ঠিত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি ও তার ছোট দুই ভাই এবং বড় দুই ছেলে ।

এরপর তিন বাহিনীর অফিসারা রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেয়; বেজে ওঠে বিউগল। এসময় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তারা।

পরে রাষ্ট্রপতি কোরআন শরীফ থেকে সুরা ফাতেহা পাঠ করেন এবং বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া মোনাজাত করেন। আনুষ্ঠানিকতা শেষে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে রাখা পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের বড় ছেলে ও কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ (তৌফিক), বাংলাদেশের শিক্ষকদের প্রদকপাপ্ত মিঠামইন আবদুল হক ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মুক্তিযোদ্ধা আবদুল হক (নুরু), রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব মোঃ আবদুল হাই, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিনসহ সামরিক-বেসামরিক কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর