কিশোরগঞ্জে তাড়াইলে উপজেলায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী চুন্নুকে গণসংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে তাড়াইল উপজেলায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। ধলা বহুমূখী আলিম মাদরাসার আলিম স্তরের স্বীকৃতি উপলক্ষ্যে মাদরাসার উদ্যোগে শনিবার বিকালে এই গণসংবর্ধনা দেয়া হয়। মাদরাসার মাঠে আয়োজিত এই গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন।

এতে ধলা বহুমূখী আলিম মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি, পূবালী ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সাবেক প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক এম. আযীযুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক ভূঞা মোতাহার, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন ভূঞা চাঁন মিঞা, মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আবদুল হান্নান প্রমুখ বক্তব্য দেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এলাকার শিক্ষা, সামাজিক ও মানবিক উন্নয়নে আগামীদিনেও তাঁর আন্তরিক প্রচেষ্টা ও কর্মতৎপরতা অব্যাহত রাখার আশ্বাস দেন। অনুষ্ঠানে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর