সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে শোলাকিয়া চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অহংকার শহীদ সৈয়দ নজরুল ইসলামের স্মৃতিকে ধরে রাখতে, পৌরমেয়র মাহমুদ পারভেজের আয়োজনে, ৩ মার্চ হতে উক্ত টুর্নামেন্ট নকআউট পদ্বতিতে কিশোরগঞ্জ পুরাতন ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে আসছে।

আজ ৬ এপ্রিল শুক্রবার বিকাল ৪ টায় আনুষ্টানিক ও বর্ণিল সাজসজ্জায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আমন্ত্রিক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো: মাশরুকুর রহমান খালেদ বিপিএম, অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ, সিনিয়র সাংবাদিক মু আ লতিফ ও সাইফুল হক মোল্লা দুলু। এসময় আরো উপস্থিত ছিলেন জেলার সাবেক ও বর্তমান ফুটবলপ্রেমী ফুটবলারবৃন্দ, খেলোয়ার ও উপচেপড়া দর্শকবৃন্দ।

ফাইনাল খেলায় ১৬ টি দলের মধ্যে ১৪ টি দলকে হারিয়ে আজ চরশোলাকিয়া আঃ বারিক ফুটবল একাডেমি ও হোসেনপুরের মধ্যে সেরা সেরা খেলোয়াড়ের খেলায় মুগ্ধ কানায় কানায় গ্যালারী ভর্তি দর্শকবৃন্দ। খেলার প্রথমার্ধে ১/০ গোলে এগিয়ে থাকে শোলাকিয়া। দ্বিতীয়ার্ধে হোসেনপুর প্রান পণ চেষ্টা করেও কোনো গোলের মুখ দেখতে পায়নি, সেইসাথে আরো যুক্ত হয় শোলাকিয়ার দুটি গোল অর্থাৎ ৩/০তে জয় অর্জন করে শোলাকিয়া।

খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলকে পৌরমেয়র মাহমুদ পারভেজের পক্ষ হকে ট্রফি ও চ্যাম্পিয়ন দলকে ৬০০০০ টাকা এবং রানার্সআপ দলকে ৪০০০০ টাকার চেকমানি তুলেদেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর