এমপিও তালিকাভুক্ত শিক্ষকদের ভুল সংশোধনের সুযোগ দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতার সরকারি অংশের (এমপিও) তালিকাভুক্ত শিক্ষকদের ভুল সংশোধনের সুযোগ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। আগামী ৮ এপ্রিল পর্যন্ত সংশোধনের সুযোগ পাবেন শিক্ষকরা।

জানা গেছে, ২০১১ সালের ১১ নভেম্বরে প্রজ্ঞাপন জারির পরে বিষয় অনুমোদনের বিপরীতে নিয়োগপ্রাপ্ত এমপিওবিহীন কলেজ শিক্ষকদের নামের তালিকায় কেউ কেউ অন্তর্ভুক্ত হতে পারেননি। কিছু শিক্ষক বাদ পড়েছেন। কিছু শিক্ষকের তথ্য ভুলভাবে মুদ্রিত হয়। অধিদপ্তরের পক্ষ থেকে তাদের সবার তালিকা তৈরি করা হয়েছে।

অধিদপ্তর সূত্র জানায়, শিক্ষা অধিদপ্তর থেকে গত ২ এপ্রিল জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছে একটি চিঠি পাঠানো হয়। চিঠিতে বলা হয়েছে, প্রদর্শিত তালিকায় কোনো তথ্য মুদ্রিত না হলে অথবা কোনো শিক্ষকের নাম বাদ পড়লে তা যাচাই করে আগামী ৮ এপ্রিলের মধ্যে অধিদপ্তরের কলেজ শাখায় ই-মেইলে (ncollege@dshe.gov.bd) পাঠাতে বলা হয়েছে।

নির্ধারিত সময়ের পরে এ সংক্রান্ত কোনো প্রকার সংশোধন, পরিবর্তন ও সংযোজন গ্রহণযোগ্য হবে না বলেও অধিপ্তরের চিঠিতে জানানো হয়েছে। প্রসঙ্গত, এর আগে গত ২৬ মার্চ অধিদপ্তরের সব অঞ্চলের উপপরিচালকদের এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর