হাসপাতালে ফখরুলকে দেখতে গেলেন কাদের সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ অসুস্থ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হাসপাতালে দেখতে গেলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম।

আজ সোমবার বিকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফখরুলকে দেখতে যান কাদের সিদ্দিকী। এসময় তিনি বিএনপি মহাসচিবের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন।

এর আগে সকালে হঠাৎ বুকে ব্যথা ও প্রেসার কম নিয়ে হাসপাতালে ভর্তি হন মির্জা ফখরুল। বিকাল সাড়ে ৪টায় তাকে কেবিনে আনা হয়েছে বলে জানা গেছে।

দলের ভাইস চেয়ারম্যান ও ড্যাবের মহাসচিব ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘স্যারের অবস্থা স্টেবল। তিনি সুস্থ আছেন। তাকে কেবিন নিয়ে আসা হয়েছে। আশা করা যায়, মঙ্গলবার তিনি হাসপাতাল থেকে বাসায় যেতে পারবেন।’

সকালে উত্তরার বাসায় বুকে ব্যথা অনুভব করায় বিএনপি মহাসচিবকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মোমিন উজ্জামানের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।

মহাসচিবকে দেখতে হাসপাতালে যান দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, বরকতউল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ প্রমুখ।

মহাসচিবের স্ত্রী রাহাত আরা বেগম ও ছোট ভাই মির্জা ফয়সল আমীন হাসপাতালে তার পাশে রয়েছেন।

ফখরুলের মা ফাতিমা আমিনও বার্ধক্যজনিত অসুস্থতায় বেশ কিছুদিন ধরে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি আছেন। সোমবার তাকে দেখতে যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার সময় ফখরুল নিজেই অসুস্থ বোধ করেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর