পদ্মা সেতু পরিদর্শনে আজ যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা বহুমুখী সেতু পরিদর্শনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ জাজিরায় আসছেন আজ সোমবার। রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সোমবার মুন্সীগঞ্জের মাওয়ায় পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের সার্ভিস এরিয়া-১ পরিদর্শন শেষে সন্ধ্যা ৬টায় মোটরকেডযোগে শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবায় পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের সার্ভিস এরিয়া-২ এ উপস্থিত হবেন। এখানে সন্ধ্যা ৭টায় তিনি সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন এবং জাজিরাস্থ সার্ভিস এরিয়া-২ এ রাত্রিযাপন করবেন।
মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাষ্ট্রপতি পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের জাজিরাস্থ সার্ভিস এরিয়া-২ এ সেতু বিভাগ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এবং প্রকল্পের কর্মকর্তাদের সাথে আলোচনা করবেন। দুপুর ১টায় মধ্যাহ্ন ভোজ শেষে দুপুর ২টায় রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হবে।
রাষ্ট্রপতির সফরসঙ্গী হবেন আনুমানিক ৩০ জন। এদিকে পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের  সার্ভিস এরিয়া-২ এ শরীয়তপুরের জাজিরার নাওডোবায় রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে শরীয়তপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্টরা ব্যতি-ব্যস্ত হয়ে উঠলেও স্থানীয় সাংবাদিকদের সেখানে যাওয়ার কোনো অনুমতি নেই বলে জানিয়েছেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর