জিৎ-দেবের চেয়েও বেশি পারিশ্রমিক শাকিবের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের পর এখন প্রতিবেশী দেশ ভারতেও জনপ্রিয় অভিনেতা শাকিব খান। পশ্চিমবঙ্গে শাকিবের জনপ্রিয়তা ক্রমাগতই বাড়ছে।

এ বিষয়ে টালিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক জয়দীপ মুখার্জি বলেন, ‘মেদিনীপুর, মুর্শিদাবাদ, কৃষ্ণনগরে স্টেজ শো করেছে শাকিব। ওখানে জিৎ, দেবের চেয়েও শাকিব বেশি পারিশ্রমিক নিয়ে স্টেজ শো করেছে।’ সম্প্রতি কলকাতার একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন জয়দীপ।

জয়দীপ মুখার্জির পরিচালনায় এখন ‘ভাইজান এলো রে’ছবির শুটিং করছেন শাকিব। কিছুদিন আগেই কলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন ঢাকাই সুপারস্টার। এর আগে জয়দীপের পরিচালনায় ‘শিকারি’, ‘নবাব’ছবিতে অভিনয় করেছেন ঢালিউড কিং।

জয়দীপ বলেন, ‘প্রথম যখন কেউ পরিচালনার সুযোগ পান, তার পছন্দের সুযোগ কম থাকে। প্রযোজকের চাওয়াই বড় বিষয়। ‘শিকারি’র সময় শাকিবকে নিয়ে ছবি বানাতে বলা হয়। কিন্তু ওই সিনেমার পর ‘নবাব’-এর জন্য শাকিবের বাইরে কাউকে ভাবতে পারেননি। এমনকি কলকাতার কাউকে উপযুক্ত মনে হয়নি।’

কলকাতায় শাকিবের সাক্ষাৎকার তেমন দেখা যায় না কেন? তার কিছুটা উত্তরও পাওয়া গেলো জয়দীপের কথায়। তিনি বলেন, ‘কলকাতার মিডিয়ায় শাকিব ধরা দেন না। কারণ তার অবসর মেলে না সহজে। বাংলাদেশে বছরে তাকে ৫-৬টা ছবি করতে হয়। নইলে বাংলাদেশের ১০০টা হল চলে সারাবছর, বাকি ২৫০টা বন্ধ থাকবে।’

শাকিবকে বাংলাদেশের রজনীকান্ত বলেও মন্তব্য করেছেন এই পরিচালক। তিনি বলেন, ‘শাকিব হচ্ছেন বাংলাদেশের রজনীকান্ত। যার ছবি মুক্তি পেলে দর্শক হলমুখি হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর