বাংলাদেশের স্বাধীনতা দিবসের বিজিবি-বিএসএফের মিষ্টি বিনিময়

হাওর বার্তা ডেস্কঃ বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে বাংলাদেশের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে বিজিবি। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে মিষ্টি উপহার দেওয়া হয়।

আজ সোমবার সকাল ১০টায় হিলি সীমান্তের ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্যরেখায় এই মিষ্টি বিনিময় করা হয়।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছির এসময় ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার পরিদর্শক হেপুনি কাশির হাতে মিষ্টি ও উপহার তুলে দেন। বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়।

এসময় তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছির জানান, ২৬ মার্চ বাংলাদেশের ৪৮তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে বিজিবির পক্ষ থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে ৫ প্যাকেট মিষ্টি ও ৩ প্যাকেট উপহার দিয়ে মহান স্বাধীনতা এবং জাতীয় দিবসের শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় তারাও আমাদের এক প্যাকেট মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে।

এদিকে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সরকারি ছুটি থাকায় হাকিমপুরের হিলি স্থলবন্দর দিয়ে সকল পণ্যের আমদানি-রফতানি বন্ধ রয়েছে। এর সাথে বন্দরের পণ্যের লোড-আনলোডও বন্ধ। তবে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর