শুভর সঙ্গে প্রেক্ষাগৃহে যাবেন ঋতুপর্ণা

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে নিজের অভিনীত ছবি উপভোগ করতে ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে যাবেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা। অভিনেতা ও পরিচালক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ শিরোনামের ছবিটি মুক্তি পাবে আসছে পয়লা বৈশাখ উপলক্ষে। এতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এরইমধ্যে চলচ্চিত্রটি দেখার জন্য দর্শকের মধ্যে বেশ আগ্রহও তৈরী হয়েছে।

কাকরাইলের ফিল্মপাড়া ছাড়াও দেশের বিভিন্ন জায়গায় সিনেমাপ্রেমীরা ছবিটি নিয়ে আলোচনা করছেন। ঋতুপর্ণা, আরিফিন শুভ ছাড়াও ছবির আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলমগীর ও চম্পা। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেছেন রুনা লায়লা। আগামী ১৩ এপ্রিল মুক্তি প্রতীক্ষিত এই ছবিটি নিয়ে আরিফিন শুভ বলেন, ‘এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, প্রত্যেক শিল্পীর অভিনয় এবং গান সবাইকে মুগ্ধ করবে। এটি গতানুগতিক কোনো গল্পের চলচ্চিত্র নয়।

আমাদের জানা, অজানা, দেখা, অদেখা জীবনের গল্পের চলচ্চিত্র। নতুন এক সম্পর্কের চলচ্চিত্র। এতে হয়তো আমাদের ইন্ডাস্ট্রির কেউ কেউ নিজেদের জীবনের গল্পও খুঁজে পেতে পারেন। আলমগীর স্যারের প্রতি আমি কৃতজ্ঞ যে, তিনি আমাকে তার নির্দেশনায় তারই চলচ্চিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। দর্শকের উদ্দেশ্যে বলবো- একটি সিনেমার গল্প দেখতে আপনার প্লিজ প্রেক্ষাগৃহে যাবেন। যে ধরনের চলচ্চিত্র সপরিবারে দেখার জন্য অপেক্ষা করেন, এটি তেমনই একটি চলচ্চিত্র।’ কলকাতা থেকে মুঠোফোনে ঋতুপর্ণা বলেন, ‘আমি চলচ্চিত্রটি মুক্তির আগেই ঢাকায় চলে আসার চেষ্টা করছি। ভীষণ ইচ্ছে আছে ঢাকার কয়েকটি হলে শুভকে সঙ্গে নিয়ে এটি উপভোগ করার।

বাংলাদেশের সিনেমাহলে গিয়ে এর আগে চলচ্চিত্র উপভোগ করার কেমন কোনো অভিজ্ঞতা আমার নেই। তাই একটি সিনেমার গল্প চলচ্চিত্রটি উপভোগ করার ভীষণ ইচ্ছে আছে আমার। যদি সময় সুযোগ সব ব্যাটে-বলে মিলে যায়, তাহলে অবশ্যই শুভসহ ইউনিটের আরো অনেককে নিয়েই হলে হলে গিয়ে ছবিটি উপভোগ করবো। অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আলমগীর ভাইয়ের প্রতি। তার নির্দেশনায় কাজ করে আমি ভীষণ মুগ্ধ। পুরো ইউনিটের সার্বিক সহযোগিতায় আমি চমৎকার একটি পরিবেশে কাজ করেছি। গল্পটা এতো চমৎকার যে, আমি খুবই আশাবাদী একটি সিনেমার গল্প নিয়ে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর