,

1488179_1420776571490484_1236166726_n_4712

এতদিন কিছু বলিনি, এবার আইনী ব্যবস্থা

‘অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোষ্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি’। বৃহস্পতিবার এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা লিখেন আলোচিত ও সমালোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী।
তিনি আরো লিখেন, ‘এই মুহূর্ত থেকে যদি কারও কোন পোষ্ট দেখে মনে হয়, সেই পোষ্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে ,ধর্মীয় অনুভূতিতে আঘাত বা আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব’।আইনী ব্যবস্থা নিবেন হ্যাপী
পাঠকদের জন্য হ্যাপীর ফেসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো:
‘আমি এতদিন কিছু বলিনি। অনেকে অযথা ফেসবুক ও ওয়েব সাইটে আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা লিখেছেন সেসবে আমি বিব্রত হয়েছি। অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি, আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোষ্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি।এবং আপনারা আমার ছবি নিয়মিত পোষ্ট করছেন, যেখানে আমার ফেসবুক ও ওয়েব সাইটে আমি নিজে কোন ছবি রাখিনি।আর ফেসবুকে আমাকে নিয়ে বাজে কথা বলার অধিকার কে দিয়েছে আপনাদের? এই মুহূর্ত থেকে যদি কারও কোন পোষ্ট দেখে মনে হয়, সেই পোষ্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে ,ধর্মীয় অনুভূতিতে আঘাত বা আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব। কারও সাহস থাকলে করে দেখান, যাতে করে আপনাকে আইনের আওতায় এনে বাকিদের দেখাতে পারি সাইবার ক্রাইমের ফলাফল।সেইসাথে এখোনো যারা আমার ফেইক আইডি আর পেইজ চালাচ্ছেন তাদেরকেও। আমি অনুরোধ করব আপনাদের কারও চোখে যদি আমাকে নিয়ে উল্লেখিত কোন কিছু চোখে পড়ে তবে সঙ্গে সঙ্গে স্ক্রীনশট রেখে আমাকে জানাবেন’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর