শাকিব খানের দল ৪-১ গোলে জিতে গেল

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল খেললেন নায়ক শাকিব খান। সিনেমায় নয়, বাস্তবে এবং ৪ গোলে জয়ীও হল তার দল!  অধিনায়কের গুরুদায়িত্বও পালন করেছেনও তিনি। মাঠের অন্যান্য খেলোয়াড়দের নির্দেশনা দিয়েছেন।

ম্যাচ জয় করেছেন ৪ গোলে! লাল ও হলুদ জার্সি পরে বাংলাদেশ ফিল্ম ক্লাবের সদস্যরা ফুটবল খেলার জন্য মাঠে নেমেছিলেন। লাল-কালো রঙের ১০ নম্বর জার্সি পরে মাঠে নামেন শাকিব খান।

তার দলে আরো ছিলেন অমিত হাসান, আলেকজান্ডার বো, প্রযোজক ইকবাল, জাদু আজাদসহ অনেকেই। হাড্ডাহাড্ডিভাবে শাকিবের নেতৃত্বে লাল জার্সি পরিহিত দল লড়াই করছে হলুদ জার্সি পরিহিত পরিচালকদের সঙ্গে।

অন্য দলে ছিলেন চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমি, শাহ আলম মণ্ডল, আকাশ আচার্য্য, ইস্পাহানী আরিফ, অপূর্ব রানা, পল্লী মালেক প্রমুখ।

নির্ধারিত ৩০ মিনিট খেলায় ১-১ গোলে ড্র হয়। এরপর দুদলের সম্মতিতে ম্যাচের জয় পরাজয়ের ভাগ্য নির্ধারণ চলে যায় টাইব্রেকারে। শাকিবের দলের গোলরক্ষক নায়ক আলেকজান্ডারের নৈপূণ্যে পরিচালকদের দলকে ৪-১ গোলে পরাজিত করে শাকিবের দল।

উত্তেজনাপূর্ণ এই ফুটবল খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক। খেলা শেষে তিনি শাকিবের হাতে পুরস্কার তুলে দেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার অদূরে আশুলিয়ায় একটি রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। সেখানেই বাস্তবে ফুটবল খেলেন শাকিব। আরো উপস্থিত ছিলেন নির্মাতা, প্রযোজক, শিল্পীরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর