অধিনায়ক হিসেবে মাশরাফিকে চান বিপিএলের যে টিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তৃতীয় আসরে সিলেট রয়্যালস নয়, নাম পরিবর্তন করে কুমিল্লা লিজেন্ডস পেয়েছেন আইসিসি ও বিসিবি’র সাবেক সভাপতি ও সরকারের পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (এফসিএ) এর মেয়ে নাফিসা কামালের প্রতিষ্ঠানটি।

১৯৯৩ সালে পাকিস্তান লিজেন্ডারী ওয়াসিম আকরামকে উড়িয়ে এনেছিলেন সে সময়ে আবাহনী ক্রিকেট কমিটির চেয়ারম্যান লোটাস কামাল। সেই থেকে ওয়াসিম আকরামের সঙ্গে সখ্য গড়ে ওঠায় কুমিল্লা লিজেন্ডস এ ওয়াসিম আকরামকে কোচ হিসেবে পেতে চাইছেন নাফিসা কামাল। মেন্টর হিসেবে ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে পেতে চাইছেন তিনি। এই দু’জনের সঙ্গে আলাপ হয়েছে, কুমিল্লা লিজেন্ডস এ যুক্ত হতে আগ্রহ প্রকাশ করেছেন দুইজন।

শ্রক্রবার রাতে একটি বেসকারি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে নাফিসা কামাল জানিয়েছেন, তাদের দুজনের সঙ্গেই কথা হচ্ছে। দুজনই আগ্রহ প্রকাশ করেছে। তারা মেন্টর হিসেবে কথা বলছে, আমরা কোচ হিসেবেই চাইছি। এই গ্যাপ পূরণ করতে পারলেই তাদের একজনকে কুমিল্লা লিজেন্ডসে দেখা যেতে পারে। প্লেয়ার বাই চয়েজ ফর্মুলায় খেলোয়াড় কিনতে হবে বলে আগে ভাগে দল কিংবা ক্রিকেটার ঠিক করা যাচ্ছে না। তারপরও অধিনায়ক হিসেবে দলটির পছন্দ বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। বিদেশি ক্রিকেটারদের মধ্যে পাকিস্তানের শহীদ আফ্রিদি, ইংল্যান্ডের কেভিন পিটারসেনের প্রতি আগ্রহ রয়েছে কুমিল্লা লিজেন্ডসের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর