ভাটি শার্দূলকে শুভেচ্ছা জানাতে প্রস্তুত কিশোরগঞ্জের সকল শ্রেণীর জনতা

হাওর বার্তা ডেস্কঃ ভাটি শার্দূল রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের সকল শ্রেণীর জনতা আগামীকাল (১৭ ফেব্রুয়ারি) সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ র‌্যালির বিশাল প্রস্তুতি নিয়েছে।

দল-মত নির্বিশেষে কিশোরগঞ্জ জেলার ১৩টি থানার হাজার হাজার জনতা বিভিন্ন স্থান থেকে র‌্যালিতে অংশ গ্রহণ করবেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেলায় খড়মপট্টিস্থ রাষ্ট্রপতি ভবনে মানুষের সমগম ও র‌্যালির জন্য সকলের শেষ মুহূর্তের ব্যস্ততা চলছে।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা ও পিপি এডভোকেট শাহ আজিজুল হক জানান, বঙ্গবন্ধুর দীক্ষায় ও জননেত্রী শেখ হাসিনার শিক্ষায় ভাটিবাংলার প্রোজ্জ্বল বাতিঘর বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শুভেচ্ছা জানাতে জেলার বিভিন্ন স্থান থেকে সর্বস্থরের মানুষ উপস্থিত হবেন। এতে লোকজ গাড়ি, ঘোড়া ও বিভিন্ন সামগ্রীসহ মানুষ আনন্দ র‌্যালিতে যোগ দেবেন। তিনি বলেন, রাষ্ট্রপতি আমাদের গর্বের ধন এবং জাতির মহান নেতা। তাকে শুভেচ্ছা জানানো প্রতিটি জেলাবাসীর কর্তব্য।

mnoyar hossain 2

রাষ্ট্রপতি ভবনে এ সময় রাষ্ট্রপতির ভাই মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক নূরু, রাষ্ট্রপতির পুত্র সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির পুত্র রাসেল আহমেদ তুহিন ও সাংবাদিক মনোয়ার হোসাইন রনিসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, একুশের মাসে দেশাত্মবোধক ও জাগরণী সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। দুপুর ১০টা নাগাদ র‌্যালিটি গুরুদয়াল কলেজ মাঠ থেকে শুরু হয়ে স্টেশন রোড দিয়ে গৌরাঙ্গ বাজার হয়ে ঈসা খান সড়ক অতিক্রম করে পুনরায় কলেজ মাঠে গিয়ে শেষ হবে। পূর্বে র‌্যালিটি শুরুর স্থান পুরাতন স্টেডিয়াম হলেও জনসমাগমের আধিক্য বিবেচনা করে সেটি গুরুদয়াল কলেজ মাঠে স্থানান্তর করা হয়েছে।

এ্যাডভোকেট জিল্লুর রহমান বলেন, মহামান্য রাষ্ট্রপতির রাজনৈতিক জীবনের সঙ্গে গুরুদয়াল কলেজ অঙ্গাঙ্গীভাবে জড়িত। তাছাড়া ব্যানার , ফেস্টুন, গাড়ি, ঘোড়াসহ সমগ্র জেলার বিপুল মানুষের সমাগমের জন্যও নরসুন্দা তীরবর্তী কলেজের উন্মুক্ত মাঠটি উপযুক্ত। এসব দিক বিবেচনা করে র‌্যালিটি গুরুদয়াল কলেজ মাঠ থেকে শুরু ও শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর