হাসপাতাল থেকে আবারো জেলে ব্যারিস্টার শাকিলা

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানাকে এক দিনের মাথায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আবার কারাগারে ফেরত আনা হয়েছে।

শনিবার দুপুর দেড়টার দিকে তাকে হাসপাতাল থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহেদুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

জেলার জাহেদুল বলেন, ‘পেটের ব্যাথাজনিত অসুস্থতার কারণে গতকাল সন্ধ্যায় শাকিলাকে কারা চিকিৎসকদের পরামর্শে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে শনিবার দুপর দেড়টার দিকে তাকে ফের কারাগারে নিয়ে আসা হয়।’

তিনি জানান, হাটহাজারী ও বাঁশখালী থানার দুটি সন্ত্রাস দমন আইনের মামলায় হাজতি হিসেবে ব্যারিস্টার শাকিলা ফারজানা কারাগারের মহিলা ওয়ার্ডে আছেন।

প্রসঙ্গত, গত ২২ আগস্ট জঙ্গি সংগঠন ‘শহীদ হামজা ব্রিগেড’কে অর্থ সহায়তার অভিযোগে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয় ব্যারিস্টার শাকিলা ফারজানা, অ্যাডভোকেট হাসানুজ্জামান লিটন ও অ্যাডভোকেট মাহফুজকে। পরে তাদের বাঁশখালী ও হাটহাজারী থানার দুটি সন্ত্রাস বিরোধী আইনে দুই দফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর