ডেভিড বেকহামের ক্লাবে যোগ দিচ্ছেন মেসি-রোনাল্ডো

হাওর বার্তা ডেস্কঃ ডেভিড বেকহাম এমন এক ফুটবল খেলোয়ারের নাম যার তুলনা কারো সাথেই চলে না। তার খেলোয়ার জীবনে ষ্টাইলের জন্য যত বেশি আলোচিত হয়েছেন তার থেকেও বেশি আলোচিত হয়েছেন তার খেলার প্রতিভার কারনে। এবার সেই প্রতিভার অধিকারী ফুটবল ক্লাবের মালিক হতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে দল কিনছেন তিনি। এরই মধ্যে লিগ কর্তৃপক্ষের কাছ থেকে গ্রিন সিগন্যালও পেয়েছেন এই ইংলিশ কিংবদন্তি। সবকিছু ঠিক থাকলে ২০২০ সাল থেকে লিগ মাতাবে তার দল। সেই দলের হয়ে খেলতে পারেন ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

মেজর লিগের অন্যতম দল মিনেসোতা ইউনাইটেডের কোচ আদ্রিয়ান হিথ এমনটিই মনে করছেন। তবে তার এমন মনে করার পেছনে যথেষ্ট যুক্তিও আছে। কাঁড়ি কাঁড়ি ডলার নিয়ে দল গড়ছেন বেকহাম।

মিনেসোতা কোচ বলেন, ‘ডেভিডের ক্লাব অনেক ধনী হতে যাচ্ছে। তিনিসহ চার বিলিয়নারের হাতে এর মালিকানা থাকছে। তারা শুধু লিগে নাম লেখেই চুপ থাকবেন না। শক্তি প্রদর্শন করতেই আসছেন।’

তিনি আরও বলেন, ‘এখন স্পেন মাতাচ্ছেন মেসি-রোনাল্ডো। আর ওরা দুজন যদি বেকহামের দলে যোগ দেন, তাতে আমি মোটেও আশ্চর্য হব না। অর্থের জোরে তাদের কিনে ফেলতে পারে দলটি।’

২০১৩ সাল বুট জোড়া তুলে রেখেছেন কিংবদন্তী বেকহাম। বুট গুঁটিয়ে নিলেও বসে নেই সাবেক এই ইংলিশ সুপারস্টার। এখনো ফুটবল নিয়েই মেতে আছেন যুক্তরাষ্ট্রের অন্যতম প্রধান শহর মিয়ামিতে। এখানেই দল গড়ে তুলছেন তিনি। এখন দেখার বিষয় কতটা শক্তিশালী হয়ে আগমন করবেন ফুটবল বিশ্বে তার দল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর