আরিফিন শুভ ব্যস্ত থেকে মহাব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ আরিফিন শুভ বর্তমান চলচ্চিত্রের ব্যস্ততম একটি নাম। ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে বাজিমাত করে খোশমেজাজে ‘তারকাটা’ খ্যাত এই অভিনেতা। এরপর চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কিছু ছবিতেও। গতকাল কলকাতা থেকে দেশে ফিরলেন আরিফিন শুভ। গিয়েছিলেন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হতে। ছবির নাম ‘আহা রে’।

কলকাতা থেকে ফিরে আরিফিন শুভ বলেন, ‘একটি ছবিতে কাজ করছি। নাম ‘আহা রে’। পরিচালক রঞ্জন ঘোষ। সেই ছবির চুক্তির জন্যই সেখানে গিয়েছিলাম। পাশাপাশি ছবির লুক সেট, কস্টিউমের কাজের পাশাপাশি চরিত্রের কর্মশালাও করে এলাম।’

এদিকে ‘ঢাকা অ্যাটাক’-এর পর আরিফিন শুভর আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। নাম ‘ভালো থেকো’। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।  ৯ ফেব্রুয়ারি ছবিটির মুক্তির তারিখ চুড়ান্ত হয়েছে। ‘ভালো থেকো’ মুক্তির আগ পর্যন্ত ছবির প্রচারণায় অংশ নিবেন এই অভিনেতা। জানালেন অভিনেতা নিজেই।

১২ ফেব্রুয়ারি আবার কলকাতায় যাবেন আরিফিন শুভ। উদ্দেশ্য ‘আহা রে’ ছবির শুটিংয়ে অংশ নিতে। শুভ জানান, ‘১২ ফেব্রুয়ারি আবার যাচ্ছি কলকাতায়, আহা রে ছবির শুটিংয়ে। সেখানে দুই দিনের কর্মশালা করার পর শুটিং শুরু হবে।’

দেশে ফিরবেন ১ মার্চ। এবারের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় দেখা যাবে ‘মুসাফির’ নায়ককে।

২০ মার্চ শুরু হবে অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবির কাজ। সেখানে অংশ নিতে আরিফিন শুভ আবার ফিরে যাবেন কলকাতায়।

এপ্রিলে আবার শিহাব শাহিনের মনফড়িং-এর শুটিংয়ের কথা রয়েছে। আরিফিন শুভ যেন ব্যস্ত থেকে মহাব্যস্ত নায়কে পরিণত হতে চলেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর