একসঙ্গে আরিফিন শুভ-মম ‘মন ফড়িং’ ছবিতে

হাওর বার্তা ডেস্কঃ গুণী নাটক ও চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীনের দ্বিতীয় চলচ্চিত্র ‘মন ফড়িং’-এ আবারও কাজ করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। এ চলচ্চিত্রে মমর বিপরীতে অভিনয় করবেন এ সময়ের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।

এর আগে শিহাব শাহীনের নির্দেশনায় তারা দুজন প্রথম একসঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে। আবারও তারা দুজন ‘মন ফড়িং’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। পরিচালক শিহাব শাহীন গতকাল সকালে জানিয়েছেন, আগামী এপ্রিলে চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

‘মন ফড়িং’য়ের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য পরিচালকের নিজের। একটি রোমান্টিক প্রেমের গল্প নিয়ে নির্মিত হবে ‘মন ফড়িং’।

আবারও চলচ্চিত্রে শিহাব শাহীনের নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘নাটকে শিহাব শাহীনের নির্দেশনা পরীক্ষিত, প্রমাণিত। দর্শক তার নাটক প্রাণভরে উপভোগ করেন। একটিমাত্র চলচ্চিত্রই তিনি নির্মাণ করেছেন। তা-ও দর্শকের মন ছুঁয়েছে। যখন যা নির্মাণ করেন তাতেই তার সর্বোচ্চ মনোযোগ থাকে। একজন গুণী নির্মাতা তিনি। আবারও তার নির্দেশনায় চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। তাই মানসিক প্রস্তুতিটা আমার এখন থেকেই নিতে হচ্ছে। কারণ চলচ্চিত্রে কাজ করতে হলে সব ধরনের ভালো প্রস্তুতি থাকাটা জরুরি।’

আসছে ভালোবাসা দিবসের নাটক ও টেলিফিল্মের কাজ নিয়ে এখন দারুণ ব্যস্ত জাকিয়া বারী মম। গতকাল থেকে তিনি অপূর্বর বিপরীতে শুরু করেছেন ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘তোমার জন্য এক পৃথিবী’র কাজ। এটি রচনা করেছেন রুম্মান রশীদ খান এবং নির্মাণ করছেন তরুণ মেধাবী নির্মাতা মাকসুদুর রহমান বিশাল। একটি মিষ্টি প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘তোমার জন্য এক পৃথিবী’ নাটকটি।

আসছে ভালোবাসা দিবসে নাটকটি এনটিভিতে প্রচার হবে বলে নির্মাতা বিশাল জানিয়েছেন। এরই মধ্যে মম শেষ করেছেন অরুণ চৌধুরীর নির্দেশনায় ‘আলতাবানু’ ও তানিম রহমান অংশুর নির্দেশনায় ‘স্বপ্নবাড়ি’ চলচ্চিত্রের কাজ। তার অভিনীত প্রচার শুরু হওয়া নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে রহমতুল্লাহ তুহিনের ‘যখন কখনো’, নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’, গৌতম কৈরীর ‘একদিন প্রজ্ঞার দিন’ এবং জাবির রাসেলের ‘বিড়ম্বনা’।

এছাড়া শিগগিরই প্রচারে আসবে শিহাব শাহীনের ‘লিপস্টিক’ ধারাবাহিকটি। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ মম অভিনীত প্রথম চলচ্চিত্র। এ চলচ্চিত্রে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর