কিশোরগঞ্জ অষ্টগ্রামের উপজেলার সোহেল মিউজিক ভিডিওতে অভিনয় করে জনপ্রিয় পেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামের সন্তান অভিনেতা ফাইজুল ইসলাম সোহেল।  মিউজিক ভিডিও, সিনেমা আর টেলিফিল্মে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পায়েছেন।

এ পর্যন্ত ৩৫ টি মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন যেগুলো ব্যাপক জনপ্রিয় পেয়েছে। এর মধ্যে সিটি চয়েস থেকে রিলিজকৃত গায়ক সোহাগের একটি গান ইউটিউবে দেখা হয়েছে ৩১ লাখ বার। এ গানের সাথে অভিনয় সোহেলকে মিডিয়া ইন্ডাষ্ট্রিতে নতুন করে পরিচয় করে দিয়েছে। তবে তার সবচাইতে আলোচিত মিউজিক ভিডিও হল ‘আমার মন না চাই এ ঘর বাঁধিল কিশোরী, চল না হই উদাসী।

সোহেলের বাড়ি পূর্ব অষ্টগ্রামের কবির খান্দান গ্রামে। তার পিতার নাম সাইদুল ইসলাম। সোহেল মূলত ব্যবসায়ী। ঢাকার মিরপুরে একটি বায়িং হাউসের কর্ণধার তিনি। অভিনয় তার শখ। ভাল প্রস্তাব পেলেই কেবল ব্যবসায়ের পাশাপাশি অভিনয় করেন।

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সাথে অহংকার ছবিতে অভিনয় করেছেন সোহেল। ছবিটি গেল ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে।

এই মুহূর্তে তার হাতে রয়েছে তিনটি মিউজিক ভিডিও। তিনটির কাজই চলছে সমান গতিতে। এছাড়া কাজ চলছে একটি টেলিফিল্মেরও। রঙ্গিন স্বপ্ন নামের এ টেলিফিল্মে সোহেল অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সাথে। এতে তাকে দেখা যাবে প্রধান তিনটি চরিত্রের একটিতে।

উদীয়মান এ অভিনেতা সোহেল গতকাল সোমবার হাওর বার্তাকে জানিছেন, এক সময় তিনি খুব ভাল ফুটবল  খেলতেন। গোটা অষ্টগ্রামে ফুটবলার হিসেবে খুব নাম ছিল তার। ফেলে আসা সেই দিনগুলি খুব মিস করেন সোহেল।

নিচে সোহেলের একটি মিউজিক ভিডিও

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর