বিএনপি হাইকোর্ট কিংবা বিচার বিভাগকে শ্রদ্ধা করে না : তোফায়েল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচন স্থগিত করেছে হাইকোর্ট। বিএনপি হাইকোর্ট কিংবা বিচার বিভাগকে শ্রদ্ধা করে না।

আজ দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আয়োজিত ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধির ৯ বছর’ শীর্ষক সেমিনারে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সাবেক বিচারপতি এসকে সিনহা বিএনপির পক্ষ নিয়ে ছিলো। কিছু করতে পারেনি। সত্য মিথ্যার কাছে কখনো চাপা থাকে না।

এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি বলেন, বিএনপির অফিসে একজন থাকে যাকে কখনো হাসতে দেখিনি। সে শুধু বলতেই থাকে। বিএনপি আমাদেরকে বলে ‘রায় দিল হাইকোর্ট, সুযোগ নিলাম আমরা’।

তিনি আরও বলেন, আজকের বাংলাদেশ আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের মডেল। ২০২০-২১ সালে বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পূর্তি বছর। ৫০ বছরে বাংলাদেশের উন্নয়নের চিত্র কোথায় যাবে তা চিন্তা করেই আওয়ামী ভিশন দিয়েছিল। যা বাস্তবায়ন হচ্ছে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম এর সভাপতিত্বে সেমিনারে আরো অংশ নেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা -১০ আসনের সংসদ সদস্য ফজলে নূর তাপস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবুল বারাকাত প্রমুখ।

সেমিনার শুরুতে সরকারের উন্নয়নের সাফল্য গাথাঁ তুলে ধরেন বাংলাদেশ পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের জেষ্ঠ্য সচিব ড. শামছুল আলম।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবুল বারাকাত বলেন, ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ তার অর্থনীতিতে নতুন দ্বারপ্রান্তে পৌঁছাবে। পদ্মা সেতু আমরা নিজেদের অর্থ দিয়ে তৈরি করছি। এটাই প্রমান করে বাংলাদেশ অর্থনীতিতে কতটা এগিয়ে গেছে। ২০০৯ সালে আগে বাংলাদেশে কোনো মেগা প্রজেক্ট হয়েছে কী না তা দেখানো জন্য বলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর