যেকোনো মূল্যে আ.লীগ ক্ষমতায় থাকবে

: দেশে মধ্যবর্তী নির্বাচনের আর কোনো সুযোগ নেই। বিরোধী পক্ষ থেকে মধ্যবর্তী নির্বাচনের যে সুর উঠেছে তা কোনোভাবেই সম্ভব নয়। যেকোনো মূল্যে সরকার মেয়াদ পূর্ণ করবে।

রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

একইসঙ্গে সেই সময় পর্যন্ত বিএনপিকে প্রমাণের চ্যালেঞ্জ জানান তিনি। জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের ৪০ দিনব্যাপী গৃহিত শেষ কর্মসূচি সফল করতে এ বর্ধিত সভার আয়োজন করে নগর আওয়ামী লীগ।

আগামী ৯ সেপ্টেম্বর রাজধানীতে আলোচনা সভার মাধ্যমে আওয়ামী লীগের ৪০দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি ঘোষণা করবে বলে জানা যায়।

মায়া বলেন, সংবিধান অনুযায়ী আগামী ২০১৯ সাল পর্যন্ত এ সরকারের মেয়াদ আছে। এর আগে কোনোক্রমেই নির্বাচনের প্রশ্ন আসে না। দেশে এমন কোনো পরিস্থিতিও সৃষ্টি হয়নি যে, আগাম নির্বাচন দিতে হবে।

জনপ্রিয়তা থাকলে আগামী নির্বাচনে বিএনপিকে মাঠে থাকারও আহবান জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম বলেন, আলোচনা সভায় অংশ নিয়ে এবারের শোক দিবস ‘স্বতঃস্ফূর্তভাবে সারা দেশের মানুষ পালন করেছে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর